বিয়ের এত বছর পরে হঠাৎ সন্তানের মা হলেন প্রীতি জিনতা, জানুন এই খবরের পুরো সত্যিটা

জানা যায়, এই ৩৪ জন প্রীতির পালিত সন্তান

Advertisement

Advertisement

প্রীতি জিনতা একজন সুপরিচিত বলিউড অভিনেত্রী, যিনি আজ পর্যন্ত বলিউডকে অনেক দুর্দান্ত ছবি উপহার দিয়েছেন। প্রীতি জিনতা তার ফিল্ম ক্যারিয়ারে সমস্ত বড় তারকাদের সাথে কাজ করেছেন এবং আজ সবাই তাকে অনেক পছন্দ করেন তার অভিনয়ের জন্য। প্রীতি জিনতাকে হয়তো আজ চলচ্চিত্রে দেখা যাবে না কিন্তু তিনি মিডিয়া থেকে সরে যাননি এখনো। এখন সিনেমা জগতের সঙ্গে যুক্ত না থাকলেও, আইপিএলে পাঞ্জাব দলের মালিক হিসাবে হোক বা সমাজমাধ্যমের জনপ্রিয় মুখ হিসাবে তিনি সবসময় জনপ্রিয়তার শিখরে থাকতেই পছন্দ করেন। তবে, বিয়ের অনেক বছর হয়ে গেলেও এখনও সন্তানের মুখ দেখেনি তিনি। তাই জন্য তাকে সমস্যার সম্মুখীন হতে হলেও, তিনি সেসবের সঙ্গে লড়ে নেওয়ার ক্ষমতা রাখেন। তবে এবারে শোনা যাচ্ছে তিনি নাকি একসাথে ৩৪ জন কন্যার মা হয়েছেন। আসলেই কি খবরটা সত্যি? চলুন জেনে নেওয়া যাক।

Advertisement

প্রীতি জিনতা একজন খুব সুন্দরী অভিনেত্রী যিনি মনের দিক থেকেও সমানভাবে সুন্দর। প্রীতি জিনতা আজ পর্যন্ত তার দুর্দান্ত ছবি দিয়ে সবার মন জয় করলেও আজ তিনি মানুষের হৃদয়ে নিজের জায়গা করে নিয়েছেন ভিন্ন কারণে। বিয়ের ৬ বছর পর হঠাৎ করে ৩৪ কন্যার মা হয়েছেন প্রীতি জিনতা! সবাই এই খবর শুনে একেবারে চমকে গিয়েছেন এবং সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের প্রশ্ন করছেন, হঠাৎ কী হল যে এমন কাজ করলেন প্রীতি জিনতা? প্রীতি জিনতার এখনও কোনো সন্তান হয়নি কিন্তু হঠাৎ করেই ৩৪ কন্যা সন্তানের মা কিভাবে হলেন তিনি? গণমাধ্যমে এই খবর আগুনের মতো ছড়িয়ে পড়ছে। এই সব কীভাবে ঘটল এবং এই খবরের পিছনের পুরো সত্যটি কী তা জেনে নেওয়া যাক।

Advertisement

Advertisement

প্রীতি জিনতা আজ ৪৭ বছর বয়সে হঠাৎ করে ৩৪ কন্যার মা হয়েছেন এবং আজ তাদের লালন-পালন করছেন। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। প্রকৃতপক্ষে, প্রীতি জিনতা ২০১৬ সালে আমেরিকার একজন ব্যক্তি জিন গুড ইনাফকে বিয়ে করেছিলেন এবং তারপর থেকে তিনি বিদেশেই বসবাস করছেন। তবে রিপোর্ট অনুসারে, প্রীতি জিনতা ২০০৯ সালে ঋষিকেশের একটি অনাথ আশ্রম থেকে ৩৪ জন অসহায় মেয়েকে দত্তক নিয়েছিলেন এবং তারপর থেকে তিনি এই ৩৪ জন কন্যাকে একজন মায়ের মতোই দেখাশোনা করছেন। প্রীতি এই কন্যাদের কোন অভাব হতে দিচ্ছেন না এবং তাদের প্রতিটি প্রয়োজন পূরণ করছেন। এটা দেখে মানুষ প্রীতির অনেক প্রশংসা করেছেন। প্রীতি জিনতার আজ নিজের কোনো সন্তান নেই কিন্তু বাবা-মাহীন এই ৩৪ কন্যাকে তিনি খুব ভালোবাসেন। প্রীতি জিনতার এই মহৎ কাজে সবাই খুবই খুশি।

Tags: Priti zinta