×
বিনোদনবলিউড

Sara Tendulkar: হট ফটোশুট করলেন শচীন কন্যা সারা টেন্ডুলকার, দেখুন তার সুন্দর চেহারা

Advertisement

ভারতের আন্তর্জাতিক ক্রিকেটের ঈশ্বর শচীন টেন্ডুলকার। কারণে-অকারণে চর্চায় থাকেন তিনি। তবে বর্তমানে নিজের ছেলেমেয়েদের সূত্র ধরেই বেশিরভাগ সময় চর্চায় থাকেন ক্রিকেট ঈশ্বর। তবে সম্প্রতি মেয়ে সারা টেন্ডুলকারের সূত্র ধরেই চর্চায় ক্রিকেট ঈশ্বর। সাদা পোশাকে বোল্ড ফটোশুট, সেই সূত্র ধরেই নেটমাধ্যমে নেটিজেনদের একাংশের মাঝে চর্চায় উঠে এসেছেন তিনি।

Advertisement

সম্প্রতি সারা টেন্ডুলকার নিজের যে ছবির সূত্র ধরে চর্চায়, সেখানে সাদা রঙের একটি পোশাকে দেখা মিলেছে তার। সম্ভবত একটি ফটোশুটের খাতিরেই এই সাজে সেজে উঠেছিলেন তিনি। এই ছবি সারা নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে নিয়েছিলেন, যা রীতিমতো নজর কেড়েছিল সকলের। ফটোশুটের ফাঁকেই এই ছবি তুলেছিলেন শচীন কন্যা। আপাতত তার এই নতুন ছবি মুগ্ধ করেছে তার ভক্তদের। উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ার পাতায় সারা টেন্ডুলকার কম জনপ্রিয় নন। ইনস্টাগ্রামে শচীন কন্যার ফলোয়ার্স সংখ্যা ২.১ মিলিয়ন।

Advertisement

জানা গিয়েছে, খুব শীঘ্রই বলিউডের গ্ল্যামার দুনিয়ায় ডেবিউ ঘটতে চলেছে শচীন কন্যার। নিজের জন্য একেবারে অন্য জগৎ বেছে নিয়েছেন তিনি। মা অঞ্জলি টেন্ডুলকার পেশায় একজন ডাক্তার। অন্যদিকে বাবা শচীন টেন্ডুলকারের পাশাপাশি তার ভাই অর্জুন টেন্ডুলকারও যুক্ত ক্রিকেট দুনিয়ার সাথে। মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএলও খেলেছেন তিনি। এছাড়াও ঘরোয়া ক্রিকেটে মুম্বাইয়ের প্রতিনিধিত্বও করেছে অর্জুন।

সারার ক্রিকেটের প্রতি ভালোবাসা ছোট থেকেই। থেকে থেকেই ক্রিকেট স্টেডিয়ামের গ্যালারিতে দেখা মেলে শচীন কন্যার। সম্প্রতি শুভমান গিলের সাথে নাম জড়িয়েছে তার। সোশ্যাল মিডিয়াতেও একে অপরকে ফলো করেন তারা। তবে কানাঘুষো শোনা গেলেও, এখনো নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি কেউই।

উল্লেখ্য, শচীন কন্যা সারা টেন্ডুলকার মুম্বাইয়ের ‘ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুল’ থেকেই নিজের স্কুলের পড়াশোনা শেষ করেছেন। পরে ‘ইউনিভার্সিটি কলেজ অফ লন্ডন’ থেকে নিজের গ্রাজুয়েশন করেছেন তিনি। তারপর থেকেই মডেলিং দুনিয়ায় পা রেখেছেন তিনি। বলিউডে সারা টেন্ডুলকারের ডেবিউ ঘটলে তা যে অনেকের চিন্তার কারন হতে পারে, তা নিঃসন্দেহে বলা চলে।

Related Articles

Back to top button