Categories: বিনোদন

শাড়ি পরে ছবি পোস্ট করলেন সারা, ক্রিকেট কিংবদন্তি শচীনের আদরের মেয়ের ছবি ভাইরাল

শচীন কন্যা সারা টেন্ডুলকার প্রায় সোশ্যাল মিডিয়ার শিরোনামে থাকেন

Advertisement

Advertisement

ভারত তথা গোটা বিশ্ববাসীর কাছে ক্রিকেটের ঈশ্বর একজনই। তিনি হলেন সকলের প্রিয় মাস্টার ব্লাস্টার, শচীন টেন্ডুলকার। তার অসামান্য কীর্তি এবং দুর্দান্ত সব ইনিংস কখনোই ভোলার নয়। শচীনের গোটা ক্রিকেট ক্যারিয়ার একাধিক রেকর্ডে সুসজ্জিত। আর সেইজন্যই গোটা বিশ্বের কাছে পরিচিত তিনি। প্রায় নিজের ক্যারিয়ারের জন্য সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে আসেন তিনি। তবে সম্প্রতি নিজের মেয়ে সারা টেন্ডুলকারের জন্য নেটদুনিয়ার শিরোনামে এসেছেন তিনি।

Advertisement

শচীন কন্যা সারা টেন্ডুলকার প্রায় সোশ্যাল মিডিয়ার শিরোনামে থাকেন। সারাকে যে দেখতে অপ্সরার মতো তা বলার অপেক্ষা রাখে না। তার বেশিরভাগ ছবি সোশ্যাল মিডিয়াতে আসলেই ভাইরাল হয়ে যায়। তবে আপনাদের জানিয়ে রাখি সারার প্রসঙ্গে ইন্টারনেট দুনিয়াতে বিভিন্ন ধরনের আলোচনা হয়েই থাকে। অনেকের মতে ক্রিকেটার শুভমান গিলের সাথে সম্পর্ক রয়েছে সারার। তবে অতিসম্প্রতি শচীন টেন্ডুলকারের মেয়ে সারার বেশ কয়েকটি ছবি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে সারার প্রেমে পড়েছেন অনেকেই।

Advertisement

আসলে সম্প্রতি শাড়ি পরে ছবি পোস্ট করে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে সারা। এই ছবিগুলিতে, সারার অন্যতম সুন্দর স্টাইল দেখা যায়, যা দেখে আপনিও তার সৌন্দর্যে পাগল হয়ে উঠবেন। ক্যাপশনে, সারা নিজেই বলেছেন যে এই ছবিগুলি কিছু দুর্দান্ত সংগীত অনুষ্ঠানের। শাড়ি পরে ব্যাপক সুন্দরী লাগছিল সারাকে। তাঁর কিছু ছবি এখন সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে। আপনিও দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement