শাশুরির ধমকে কেঁপে উঠলো সিরিয়ালের সেট, মিমে ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

কোকিলা মোদী (Kokila Modi) আর রাশি মোদীর (Rashi Modi) ব্যাটেল মনে আছে আপনাদের? গোপী বহু ইয়ে করো, ইয়ে কিসনে কিয়া উফ কি দাপুটে অভিনয়। ২৩ শে জুলাই ২০১৭ তে এই হিন্দি ধারাবাহিক শেষ হয়। কিন্তু এখনো কোকিলা মোদী আর রাশির মিম চারিদিকে ঘুরপাক খায়। দেখবেন একটু?

Advertisement

Advertisement

হাহাহাহহাহাহ আবার আসতে চলেছে আপনাদের প্রিয় হিন্দি ধারাবাহিক ‘সাথ নিভানা সাথিয়া’। আপনারা যারা এই টেলিভিশন শো দেখতেন তাঁরা হয়তো জানেন যে গোপী বহু চরিত্রে দেবলীনা ভট্টাচার্য কে পরবর্তীতে নেওয়া হয়েছিলো। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র গোপী বহু তো সকলের কাছে ভীষণ জনপ্রিয় একটা চরিত্র। শান্ত স্বভাবের এক বাধ্য বউয়ের ভুমিকায় ছিল এই গোপী বহু, অন্যদিকে রাশি হল গোপী বহুর দুশমন। এই রাশি আর তাঁর মা দুজনে মিলে গোপী বহুর পিছনে নানান ফন্দি আঁটত। কিন্তু কোকিলা মোদী শাশুড়ি মা সব প্ল্যান ভেস্তে দিতেন। আরেকটি মজার ভিডিও দেখবেন?

Advertisement

উফ! সত্যি কমেডি আর এন্টারটেইনমেন্টের এ এক দুর্দান্ত যুগলবন্দী। যাইহোক, দর্শকদের বহুদিনের দাবি ছিল এই সিরিয়াল ফের ফিরিয়ে আনার । শেষ পর্যন্ত সেই দাবি মেনেই ছোট পর্দায় শুরু হতে চলেছে ‘সাথ নিভানা সাথিয়া ২’ (Saath Nibhaana Saathiya ২)। আর ‘গোপী বহু’ হিসাবে মানুষ ফের দেবলীনা’কেই চাইছিলেন, তাই নির্মাতারা দেবলীনা ভট্টাচার্যকেই রাখবেন। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় নতুন সিজনের একটি টিজার পোস্ট করেছেন দেবলীনা। চলুন দেরি না করে দেখে নিই।