বিনোদনভাইরাল & ভিডিওমিউজিক

Sa Re Ga Ma Pa 2021: ‘তোমার গলায় রক মিউজিক মানায় না’, সোশ্যাল মিডিয়ায় ফের ট্রোলড বাংলার ছেলে স্নিগ্ধজিৎকে

এবছর হিন্দি টেলিভিশন শো সারেগামাপা-র মঞ্চে বাংলার জয়জয়কার। সেরা ১৬ জন প্রতিযোগির তালিকায় জায়গা করে নিয়েছেন বাংলার স্নিগ্ধজিৎ, কিঞ্জল, অনন্যা, নীলাঞ্জনার গায়ক গায়িকারা। এঁরা সকলেই বাংলা রিয়ালিটি শো-এর মঞ্চের অতি পরিচিত মুখ। গায়ক গায়িকা হিসাবে যথেষ্ট নামডাক রয়েছে সকলের। এদের মধ্যে স্নিগ্ধজিৎ ভৌমিক বাংলা সারেগামাপা ২০১৯-র ফাইনালে পৌঁছেছিলেন । বলা ভালো, সেই সময় সকল সঙ্গীতপ্রেমীর প্রিয়ের তালিকায় একদম প্রথম সারিতেই ছিলেন তিনি। তবে, একটুর জন্য হাতছাড়া হয়ে যায় সেই ট্রফি।

এই শো শুরুর আগেই বিশাল দাদলানির সুরে বলিউডে গান গাওয়ার অফার পেয়েছেন স্নিগ্ধজিৎ ভৌমিক। এই সপ্তাহে গ্র্যান্ড প্রিমিয়ারে বিখ্যাত হিন্দি গান ‘জয় জয় শিব শঙ্কর’ গাইতে দেখা যায় তাঁকে। বিশাল-শেখর জুটির এই গান এখনও পার্টি সং হিসেবে বেশ সুপরিচিত। হোলি হোক কিংবা দিওয়ালি পার্ট কিংবা ডিস্কে নাচ সবেতেই এই গান শুনলে নাচ শুরু করে দেন সকলে! এবার সেই গানই লাইভ শোতে নিজের মতো করে গাইলেন স্নিগ্ধজিৎ। আর এই বঙ্গ তনয় এত ভালো করে গান গাইলেন যে জুড়ির কাছ থেকে পেলেন ৯৯ শতাংশ নম্বর।

অন্যদিকে বাংলার ছেলের অসাধারণ গান শুনে হিমেশ, বিশাল, শঙ্কর মহাদেবনও প্রশংসা করলেন তাঁর। নিজের গাওয়া এই গানের ক্লিপিংস এবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন স্নিগ্ধজিৎ। আর এই ভিডিও শেয়ার হতেই তাঁকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে। এমনকী, এখনই স্নিগ্ধজিতকে বিজয়ী ঘোষণা করে দিয়েছে বাংলার সকল মানুষ। পড়শি দেশ বাংলাদেশের অনুগামীরা স্নিদ্ধজিৎের গান শুনে প্রশংসা করেছেন।

বালুরঘাট থেকে প্রায় ৬০ কিলোমিটার দূরে অবস্থিত এক ছোট্ট শহর বুনিয়াদপুরের ছেলে হলেন স্নিগ্ধজিৎ ভৌমিক। ১১ বছর ধরে গানের জগতে নিজেকে প্রতিষ্ঠিত করতে স্ট্রাগেল করছেন। এর আগে বাংলা সারেগামাপা-তে দ্বিতীয় স্থান দখল করেছে এই ছেলে। এবার জাতীয় স্তরে নিজেকে প্রতিষ্ঠিত করার চেষ্টা করছেন। তবে এর মাঝে কিছু নেটিজেন কটাক্ষ শুরু করেছেন তাঁকে নিয়ে। পরপর দু’বার বিশাল দাদলানির গান গাইছেন কারণ তাঁর কাছ থেকে গানের অফার পেয়ে বিশালকে হাতে রাখার জন্যই তিনি এমনটা করছেন। এক নেটিজেন আবার তাঁকে পরামর্শ দিয়ে বলেছে, স্নিগ্ধজিৎের গলায় রক মিউজিক মানায় না। তবে এই নিয়ে কোনো মন্তব্য করেনি। অবশ্য এর আগে ভাঙা বাড়ি থেকে বউকে ভিডিও কল করানো নিয়েও অনেক কটাক্ষ করা হয়েছিল এই গায়ককে। তবে এসবের মাঝে এই গান বেশ হিট হয়।

Related Articles

Back to top button