বাংলা সিরিয়ালবিনোদন

বিয়ের আগে সিঁদুর খেললেন প্রমিতা ও রুদ্রজিৎ, আদরের মুহূর্ত ভাইরাল

Advertisement

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় কাপল হলেন অভিনেত্রী প্রমিতা চক্রবর্তী ও অভিনেতা রুদ্রজিৎ মুখার্জি। রুদ্র ও প্রমিতা বহুদিন ধরেই সম্পর্কে রয়েছেন। সম্প্রতি প্রমিতা ও রুদ্র তাঁদের সিঁদুর খেলার ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে দেখা যাচ্ছে, রুদ্র রাঙিয়ে দেওয়া সিঁদুরের আভা ছড়িয়ে পড়েছে প্রমিতার গালে। এই ছবিটি মুহূর্তে ভাইরাল হয়ে গেছে নেট দুনিয়ায়। এই কাপল এমনিতেই নেটিজেনদের কাছে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছেন।

এই বছর করোনা অতিমারীর কারণে টলি ও টেলি টাউনের তারকারা নিজেদের মতো করে পুজো উপভোগ করেছেন। প্রমিতা ও তাঁর পরিবার এই বছর রুদ্র-র দেশের বাড়ি পুরুলিয়ায় গিয়েছিলেন। রুদ্র-র দেশের বাড়ির সাবেকি দুর্গাপূজো উপভোগ করেছেন প্রমিতার পরিবার। রুদ্র ও প্রমিতা, দুজনের পরিবার একসঙ্গে বসে বিয়ের পাকা কথাও সেরে ফেলেছেন। বিয়ের জন্য পুরুলিয়ার একটি রিসর্ট বুক করা হয়েছে,বলে জানা গেছে। এই পুজোর মধ্যেই প্রি-ওয়েডিং ফটোশুটের লোকেশন রেইকি সেরে নিয়েছিলেন প্রমিতা ও রুদ্র। সেইমতো বিজয়া দশমীর দিন তাঁদের প্রি-ওয়েডিং ফটোশুট হয়। এই ফটোশুটে প্রমিতার পরনে ছিল নববধূর পোশাক। লাল বেনারসি, সোনালী গয়না, কানে টানা দুল, নাকে নথ, সিঁথিতে টিকলি পরে সলজ্জ প্রমিতা ধরা দিলেন ক্যামেরায়। প্রমিতার সাজের সঙ্গে মানানসই করে রুদ্র পরেছিলেন লাল রঙের পাঞ্জাবি। প্রমিতা ও রুদ্রর সম্পর্কের রসায়ন নজর কেড়েছে নেটিজেনদের।

আগামী বছরের 14 ই ফেব্রুয়ারি ভ‍্যালেন্টাইনস ডে-র দিন পুরুলিয়ার রিসর্টে হবে রুদ্র ও প্রমিতার রেজিস্ট্রি বিয়ের অনুষ্ঠান। একই দিনে তাঁদের এনগেজমেন্ট হবে বলে জানা যাচ্ছে। দুই পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে রুদ্র ও প্রমিতার রেজিস্ট্রি বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। বর্তমানে ‘জীবন সাথী’ ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রুদ্রজিৎ। সম্প্রতি শেষ হয়েছে জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘ এখানে আকাশ নীল’ । এই সিরিয়ালে ঝিনুকের চরিত্রে অভিনয় করেছেন প্রমিতা।

Tags

Related Articles

Back to top button