বিনোদনবলিউড

দমকা হাওয়ায় ক্যামেরার সামনে উড়ে গেল জামা, অভিনেত্রীর ভিডিও তুমুল ভাইরাল

×
Advertisement

রুবিনা দিলাইক হিন্দি টেলিভিশন জগতের পরিচিত একজন অভিনেত্রী। ২০০৮ সাল থেকে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন তিনি। অভিনেত্রী জি টিভির ‘ছোটি বাহু’ ও কালার্স টিভির ‘সাক্ষী- অস্তিত্ব কে অ্যাহেসাস কি’তে মুখ্য ভূমিকায় অভিনয় করার মাধ্যমে পরিচিত হয়েছেন দর্শকমহলে। এই দুটি ধারাবাহিকের হাত ধরেই জনপ্রিয়তা পেয়েছেন তিনি। টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেতা অভিনব শুক্লার সাথে ২০১৮ সালেই গাঁটছড়া বেঁধেছেন রুবিনা।

Advertisement

একজন ভালো টেলিভিশন অভিনেত্রী হওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাতাতেও ভীষণভাবে অ্যাক্টিভ রুবিনা। তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়, তা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হয়। অভিনয়ের পাশাপাশি থেকে থেকেই একাধিক ফটোশুটে অংশগ্রহণ করে থাকেন তিনি। সেইসমস্ত ছবির ঝলক মেলে তার নেটমাধ্যমের পাতাতেই। বলাই বাহুল্য, তিনি হিন্দি টেলিভিশন জগৎ’এর অন্যতম বোল্ড অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি আবারো অভিনেত্রীকে বোল্ড সাজে দেখা গিয়েছে। বেগুনি রঙের, গ্লসি, সাইড স্লিটেড অফ-শোল্ডার পোশাকে দেখা গিয়েছে রুবিনাকে। মেকাপ ভ্যান থেকে বেরিয়ে হাঁটার সময় এই সাজে পাপারাজিৎদের ক্যামেরায় ধরা দিয়েছেন তিনি। আর সেই সময়ই হাওয়ায় তার ড্রেসের কিছুটা অংশ উড়ে যায়। ঐ মুহূর্তে অভিনেত্রী দক্ষতার সাথে পুরো বিষয়টি সামলে নিয়ে পোজ দেন ক্যামেরার সামনে। এই ভিডিওটি দেখার পর থেকেই অভিনেত্রীর প্রশংসায় তার অনুরাগীরা। খোলা চুলে, হাইহিলে ছিলেন তিনি। তাকে যে সবসময়ের মতোই দেখতে ভালো লাগছিলো, তা আর আলাদাভাবে বলার প্রয়োজন নেই। এরপর হাত নেড়ে অভিনেত্রী সোজা চলে যান শুটিং ফ্লোরে। আপাতত, এই ভিডিওটির সূত্র ধরে চর্চায় রুবিনা।

Related Articles

Back to top button