ভাইরাল & ভিডিও

Viral Video: জুতো পায়ে দিয়ে উর্দ্ধ-শ্বাসে দৌড়ালো মোরগ, দেখুন হাস্যকর ভিডিও

আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য যে ভিডিওটি নিয়ে এসেছি, সেটিও হাস্যকর ভিডিও গুলির মধ্যে একটি।

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ার যুগে দাঁড়িয়ে প্রতিমুহূর্তে ভাইরাল হচ্ছে একাধিক ভিডিও কিংবা ছবি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওগুলির অধিকাংশ স্থান দখল করে থাকছে বন্য পশু-পাখিদের ভিডিও কিংবা ভারতীয় যুবতীদের সাহসী ডান্সের ভিডিও। আর নিজের অবসর সময়ের সৎ ব্যবহার করতে এই সমস্ত ভিডিওগুলি উপভোগ করছেন নেটিজেনরা।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় বর্তমানে ভারতীয় যুবতীদের সাহসী ডান্সের ভিডিওগুলি ট্রেন্ডে পরিণত হলেও মাঝে মাঝে এমন কিছু ভিডিও প্রকাশ্যে আসে, যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে নেট পাড়ায়। আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য যে ভিডিওটি নিয়ে এসেছি, সেটিও হাস্যকর ভিডিও গুলির মধ্যে একটি। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলে রাখি, ভাইরাল এই ভিডিওটি দেখলে নিঃসন্দেহে আপনি প্রাণ খুলে হাসবেন।

Advertisement

জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন তথা ইনস্টাগ্রামে কয়েক সেকেন্ডের এই ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়েছে। ভিডিওটি জনপ্রিয় রেডিও জকি rjpraveen নিজের instagram হ্যান্ডেলে শেয়ার করেছেন। কয়েক সেকেন্ডের ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, বিশাল আকারের এক মোরগের পায়ে পরিয়ে দেওয়া হয়েছে বাচ্চাদের জুতা। আর সেই জুতা পড়ে রীতিমত রাজকীয় ভঙ্গিতে হেঁটে বেড়াচ্ছে মোরগটি।

Advertisement

সাদা জুতো পায়ে মোরগটির হাঁটার অঙ্গভঙ্গি দেখে নিজেদের হাসি চেপে রাখতে পারছেন না নেটিজেনরা। মাত্র কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যে ২০ হাজারের বেশি মানুষ পছন্দ করেছে। হাতে সময় থাকলে নিচে দেওয়া লিংকে গিয়ে দেখে নিন মন মুগ্ধকর এই ভিডিওটি।

Recent Posts