টলিউডবাংলা সিরিয়ালবিনোদনভাইরাল & ভিডিও

Raja-Mampi: ‘বিবি নাম্বার ওয়ান’ গানে রুকমাকে জড়িয়ে ধরে আদর রাহুলের! রইলো ভিডিও

চলতি বছরের শুরুতে স্টার জলসায় এক্কেবারে যৌথ পরিবারের ভিন্নধর্মী কাহিনি নিয়ে শুরু হয়েছিল ‘দেশের মাটি’ ধারাবাহিক। এই ধারাবাহিকের প্রত্যেক কলাকুশলী নিজেদের অভিনয় দিয়ে দর্শকদের মনে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছে। এই ধারাবাহিকে নোয়া কিয়ানের পাশাপাশি রাজা মাম্পির প্রেম কাহিনিও দারুন জনপ্রিয়তা পেয়েছে, বরং নোয়া কিয়ানের থেকে একটু বেশিই পেয়েছে। রাজা-মাম্পির চরিত্র এতটাই জনপ্রিয়তা পায় যে এদের নাম রাম্পি ফ্যান পেজ খোলা হয়। রাজা-মাম্পির অনুরাগীরা গর্ব করে নিজেদের রাম্পিয়ান ও বলতে থাকে।

এই ধারাবাহিকে রাজা আর মাম্পির চরিত্রে অভিনয় করছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় রুকমা রায়। তবে কম টিআরপিত জন্য শেষ হয়ে ‘দেশের মাটি’ শেষ হয়ে যায়। দুদিন হল সাড়ে ছ’টার স্লটে ‘খুকুমণি হোম ডেলিভারি’- শুরু হয়। সন্ধ্যে সাড়ে ছটা বাজলেই এখন সকলের মনটা হু হু করে উঠছে ‘রাম্পি’ ভক্তদের জন্য। রাজা আর মাম্পিকে একবার দেখার জন্য। তাঅ বেশ মন খারাপ। অবশ্য এই ধারাবাহিক শেষ হওয়ার পর রাম্পিয়ান ভক্তরা প্রতিবাদ জানান।

তবে এরপরেই শ্যুটিং এর শেষ দিকে নিজের অনুগামীদের শান্ত করতে লাইভে আসেন রাহুল। আর সকলকে বলেন, ‘সব ভালো জিনিসেরই তো একটা শেষ থাকে। এটারও তাই।….এই পাগলিটাকে সেটে এসে রোজ দেখতে পাব না ভাবলেই মন খারাপ হচ্ছে। খুব ভালোবাসি ওকে।’ এরপর রুকমা বলেছিলেন, ‘শেষ তো একদিন হতই। হয়তো একটু জলদি শেষ হল, এই যা। আমি এত ধারাবাহিকে কাজ করেছি, কিন্তু এই একটা ধারাবাহিক যেটা আমি রোজ দেখতাম হটস্টারে। এই কাজটা আমার কাছে খুব স্পেশ্যাল ছিল।’ তবে শেষ দিনে শ্যুটিং এ দুজনে আবেগ প্রবণ হয়ে কেঁদে ওঠেন।

তবে মঙ্গলবার বিকেল বিকেল নিজের অনুরাগীদের মন ভালো করবার ওষুধ নিয়ে হাজির ডাক্তার রাজার টিচার বৌ মাম্পি। বলিউড স্টার সলমন-করিশ্মা জুটির নব্বইয়ের দশকের জনপ্রিয় সিনেমা ‘বিবি নাম্বার ওয়ান’ এর রিল ভিডিয়োয় ফের একসাথে ধরা দিলেন রাহুল-রুকমা। এই ভিডিও দেখে মনে হল দেশের মাটির শ্যুটিং সেটের ফাঁকেই অভিনয় করা এই ভিডিও। এই ভিডিয়োতে লাল শাড়ি, সিঁদুরে সুন্দরী মাম্পি, আর সাদা পাঞ্জাবি আর জিনসে লেন্সবন্দি রাজা। বউকে ফের জড়িয়ে ধরলেন ক্যামেরার সামনে, ভরিয়ে দিলেন আদরে। আর এই   ভিডিয়োর ক্যাপশনে রুকমা লিখেছেন, ‘নিন মন ভালো করুন’। সঙ্গে যোগ করেছেন তিনটে হৃদয়ের ইমোজি। মন্তব্য বাক্সে উপচে পড়ছে রাম্পি ভক্তদের ভালোবাসা। নিমেষে ভাইরাল হয় এই নাচের ভিডিও।

Related Articles

Back to top button