বিনোদন

Bhojpuri: নিরহুয়ার সাথে আম্রপালি খুব রোমান্টিক হয়ে উঠল, কোলে নিয়ে চুমু দিল, দেখুন ভিডিও

Advertisement

Advertisement

ভোজপুরি গান আজকাল বেশ পছন্দ করছেন মানুষ। বিপুল সংখ্যক মানুষ এখন ভোজপুরি ছবি দেখতে পছন্দ করেন। আজকাল ভোজপুরি ইন্ডাস্ট্রির অনেক শিল্পী ট্রেন্ডে রয়েছেন। যার মধ্যে দীনেশ লাল নির্হুয়াও রয়েছেন।

Advertisement

আপনারা নিশ্চয়ই জানেন যে নির্হুয়া এবং আম্রপালির জুটি খুব পছন্দ হয়েছে। ভোজপুরি ছবিতে এই জুটির প্রচুর চাহিদা তুঙ্গে থাকে। এই জুটি প্রচুর মানুষ পছন্দ করেন। আজ আমরা আপনাকে নির্হুয়া এবং আম্রপালির জুটির একটি দুর্দান্ত ভিডিও দেখাচ্ছি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। বিপুল সংখ্যক মানুষ তা দেখছেন এবং শেয়ার করছেন। আপনি এই ভিডিওতে আম্রপালিকে নববধূর মতো পোশাক পরতে দেখতে পাবেন। তাকে তার অভিনয় দিয়ে নির্হুয়াকে পাগল করে তুলতে দেখা যাচ্ছে।

Advertisement

নির্হুয়া এবং আম্রপালি জুটি খুব পছন্দ করি। তার ভক্তরা তার ভিডিওর জন্য অপেক্ষা করে থাকেন। তার যে কোনও ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসা মাত্রই ভাইরাল হয়ে যায়। বিপুল সংখ্যক মানুষ নির্হুয়া এবং আম্রপালির অসাধারণ রোম্যান্স উপভোগ করছেন। কমেন্ট বক্সে নির্হুয়া ও আম্রপালির অভিনয়ের প্রশংসা করতে দেখা যায় অনেকেই।

Advertisement

দীনেশ লাল যাদব ও আম্রপালি জুটিকে একসঙ্গে দেখার জন্য মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে। নতুন ভিডিও প্রকাশিত না হলেও পুরনো ভিডিও দেখেই লোকেরা নিজেদের মনোরঞ্জন করে থাকেন। এই ভিডিওটি তেমনই। পুরনো হলেও বিনোদনের ভরপুর। তাই মানুষ ফের সোশ্যাল মিডিয়ায় দেখতে শুরু করেছেন এই হিট জুটির গানের ভিডিও।

Recent Posts