পুলিশের অনুমতি না মেলায় সংক্ষিপ্ত করা হল জেপি নাড্ডার আগামীকালের রোড শো, বীরহাটা হইতে কার্জন গেট পর্যন্ত হবে রোড শো

বীরহাটা হইতে কার্জন গেটে এসে উপস্থিত জনতার উদ্দেশ্যে তিনি ভাষণ দিতে পারেন

Advertisement

Advertisement

আগামীকাল অর্থাৎ ৯ জানুয়ারি শনিবার বাংলা সফরে ফের আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda)। কাল তিনি বর্ধমানে (Burdwan) রোড শো করবেন। কিন্তু সমস্যাটা এখানেই। রাজ্য পুলিশ বর্ধমান শহরে গেরুয়া শিবিরের রোড শো এর প্রস্তাবিত পথে অনুমতি দেয়নি। বারংবার নাকচের পর রাজ্য পুলিশ অন্য রুটে নাড্ডার রোড শো এর অনুমতি দিয়েছে। কিন্তু বিজেপি তরফে জানানো হয়েছে, রাজ্য পুলিশ যেই রুটের রোড শো করার অনুমতি দিয়েছে তা অত্যন্ত ছোট। তার দৈর্ঘ্য মাত্র এক কিলোমিটার। বিজেপি প্রস্তাবিত পথের মাত্র একাংশকে অনুমতি দিয়েছে রাজ্য পুলিশ।

Advertisement

অন্যদিকে রাজ্য পুলিশের তরফে জানানো হয়েছে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার রোড শো করতে হলে পুলিশের অনুমোদিত জায়গায় করতে হবে। দলীয় প্রস্তাবিত পথে রোড শো করা সম্ভব নয়। কারণ নাড্ডা জেড ক্যাটাগরির নিরাপত্তা পায়। দলীয় প্রস্তাবিত বর্ধমান শহরের পথ অত্যন্ত সংকীর্ণ। সেই রাস্তায় এই ধরনের নিরাপত্তা দেয়া সম্ভব না। এছাড়াও ওই অঞ্চল দিয়ে রোড শো হলে কার্যত স্তব্ধ হয়ে যাবে বর্ধমানের জনজীবন।

Advertisement

সমস্ত কথা বিবেচনা করে তাই রাজ্য গেরুয়া শিবির জেপি নাড্ডার রোড শোয়ের পথ পরিবর্তন করেছে। তারা বিকল্প পথে কর্মসূচি করবে। বীরহাটা থেকে কার্জন গেট অব্দি ১ কিলোমিটার পথ জুড়ে হবে জেপি নাড্ডার রোড শো। হইতো কার্জন গেটে উপস্থিত জনতার উদ্দেশ্যে তিনি ভাষণ দিতে পারেন। এছাড়াও এদিন কাটোয়ায় এসে জগদানন্দপুরে কৃষক পরিবারের সাথে সাক্ষাৎ করবেন জেপি নাড্ডা। সেখানে তিনি কৃষক সুরক্ষা অভিযানে অংশগ্রহণ করে গ্রামের ৫ টি পরিবারের প্রত্যেকের থেকে ১ মুঠো করে ধান সংগ্রহ করে “এক মুঠো চাল” কর্মসূচির সূচনা করবেন।

Advertisement

Recent Posts