×
টলিউডবিনোদন

চুল দিয়ে ঢাকলেন বুক, বাঙালির কন্যের উষ্ণ ফটোশ্যুটের একঝলক দেখে নিন

Advertisement

কৌশিক পোল্ল্যে: ঝলমলে দুনিয়ার তারকাদের জীবনের একটি অত্যাবশ্যকীয় অঙ্গ হয়ে উঠেছে এই ফটোশ্যুট। এদেশে ফটোশ্যুটের প্রচলনের সময় থেকে মডেলরাই বেশিরভাগ এতে অংশগ্রহন করতেন, কালক্রমে হালফিলের গায়ক কিংবা পরিচালকদেরও ফটোশ্যুট সোশ্যাল মিডিয়ায় চোখে পড়ে। সময় বদলেছে, সেই সঙ্গে বদলেছে ফটোশ্যুটের ধরন, পোশাকি নাম নিয়ে এই ক্রিয়াকলাপ এখন, ওয়াইল্ড ফটোশ্যুট, বোল্ড ফটোশ্যুট প্রভৃতি বিভিন্ন নামে পরিচিত।

Advertisement

এ তো গেল অন্য প্রসঙ্গ। আজ যাকে নিয়ে কথা বলব সেই বঙ্গকন্যার হট ফটোশ্যুট রীতিমতো ঝড় তুলেছিল সোশ্যাল মাধ্যমে। তিনি আর কেউ নন, অভিনেত্রী রিয়া সেন। ফটোশ্যুট বলতে আপনাদের মনে আছে কি বেশ কয়েকমাস আগেই জনপ্রিয় ফটোগ্রাফার ডাব্বু রাতনানি বিভিন্ন তারকাদের সঙ্গে নিয়ে বোল্ড এবং ওয়াইল্ড ফটোশ্যুট করেছিলেন নিজের ক্যালেন্ডারের জন্য। সেই ক্যালেন্ডারেই এক মডেল হিসেবে ফটোশ্যুট করেন রিয়া সেন।

কচুপাতার পিছনে কিয়ারা আডবানি কিংবা বই দিয়ে শরীর ঢাকা সানি লিওনির মতোই নিজের চুল দিয়ে নগ্ন শরীরের বক্ষযুগল ঢেকে রাখলেন রিয়া। বরাবরই বলিষ্ঠ ফটোশ্যুটে রিয়ার জুড়ি মেলা ভার। এই কারনেই ইনস্টাগ্রামে তার একটি বিশেষ পরিচিতি রয়েছে। রিয়ার মোহময়ী চাহনীতে কুপোকাত নেটপাড়া। রিয়ার সেই উষ্ণঘন ছবিটি দেখে নিতে অবশ্যই নীচের পোস্টটি লক্ষ্য করুন।

Advertisement

Related Articles

Back to top button