বলিউডবিনোদন

ভাড়া নেওয়া যায় মহিলা, উল্লুর এই ওয়েব সিরিজের কাহিনী আপনার রাতের ঘুম উড়িয়ে দেবে, একা দেখুন

আপনার রাতের ঘুম উড়িয়ে দেওয়ার জন্য এই ওয়েব সিরিজ যথেষ্ট

Advertisement
×

ওটিটি প্ল্যাটফর্মের আজকাল ব্যাপক চাহিদা রয়েছে৷ মানুষ এই ধরনের ডিজিটাল প্ল্যাটফর্মে সিনেমা এবং ওয়েব সিরিজ দেখে থাকে। এই ধরনের সিরিজ শুধু যে দর্শকদের কাছে আকর্ষণের কেন্দ্রবিন্দু, সেটুকুই না, এই ধরনের ওয়েব সিরিজ এখন বিনোদনের অন্যতম একটি মাধ্যম হয়ে উঠেছে। তাছাড়াও, এই বোল্ড এবং হট ওয়েব সিরিজগুলোও দর্শকদের কাছে দারুণ আগ্রহের বিষয়। সম্প্রতি এই প্ল্যাটফর্মের মধ্যে উল্লু প্ল্যাটফর্মের ওয়েব সিরিজ বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। আজকে আমরা এই ওয়েব প্ল্যাটফর্মের আরো একটি ওয়েব সিরিজ নিয়ে কথা বলবো। এই ওয়েব সিরিজের নাম দেওয়া হয়েছে রীতি রিওয়াজ: ওয়াইফ অন রেন্ট।

Advertisement
Advertisement

সিরিজের কাহিনী

Advertisement

ULLU-এর অন্য সব ওয়েব সিরিজ থেকে সিরিজটির একটি আলাদা প্লট রয়েছে। এতে, একজন ব্যক্তি তার মেয়েকে একটি ভাড়া চুক্তিতে বিক্রি করে যেখানে একজন ব্যক্তি ভাড়ায় একজন মহিলাকে নিতে পারে। যেন সে, কিছু নির্জীব জিনিস ভাড়া নিচ্ছে। এই প্লট আসলে আপনাকে অবাক করবে। পরবর্তী কি হবে তা জানতে ULLU-তে এই সিরিজটি দেখুন।

Advertisement
Advertisement

সিরিজটিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন পায়েল গুপ্তা, হানসি পারমার, সঙ্গম রাই এবং সাগর কুদিয়ার। এই সিরিজ সোশ্যাল মিডিয়ায় তোলপাড় করছে। এই সিরিজে দুই অভিনেত্রীই সাহসী ও আবেগঘন কিছু দৃশ্য দিয়েছেন। এ কারণেই ভক্তদের মন জয় করে নিচ্ছেন তারা।

Advertisement

Related Articles

Back to top button