টলিউডবিনোদন

সুইমিংপুলে ঋতাভরীর বিকিনি লুকে তোলপাড় নেট দুনিয়ায়, দেখুন ছবি

Advertisement

“তুমি বৃষ্টি ভিজো না ঠাণ্ডা লেগে যাবে পাগল হলে নাকি আর আমার কি হবে?” প্লিজ ঋতাভরীকে কখনো দেখে ভুলেও এই গান গাইবেন না। দেখুন কেমন নীল জলে গা এলিয়ে বই পড়ছেন। আসলে বই পড়ার নির্দিষ্ট কোন জায়গা হয়না। বই হল এমন একটা ‘অদ্ভুত পদার্থ’ যাকে কিনা আপনি সব জায়গায় নিয়ে যেতে পারবেন। বই হয়তো কথা বলতে পারে না কিন্তু গোপনে বলে ‘রনে বনে জলে জঙ্গলে যখন বিপদে পরিবে, আমাকে স্বরন করিও আমিই রক্ষা করিব’। লোকনাথ ব্রহ্মচারীও জানেন জ্ঞান-এর উপর আর কিছু নেই। যাইহোক ফিরে আসে ঋতাভরীতে। এই প্রথম বার প্লেব্যাক করলেন বাংলার অত্যন্ত সুপরিচিত অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

বাংলা মিউজ়িক ভিডিয়ো ‘দেখেছি রূপসাগরে’ গানটিতে কণ্ঠ দিয়েছেন তিনি। তাঁর সঙ্গে কাজ করেছেন পাভেল গুলাটি। অভিনেত্রী তাঁর নিজের স্কুল হরিয়ানা বিদ্যামন্দিরেই এই ছবির শ্যুটিং করেন। গানের পাশাপাশি অঙ্কুশের সঙ্গে জুটি বেঁধে ‘এফআইআর’ থ্রিলারে অভিনয় করছেন ঋতাভরী।

একথা সত্য, টলিউড ইন্ডাস্ট্রির এখন বেশ বড় মাপের সেন্সশন হলেন ঋতাভরী চক্রবর্তী। তাঁর পোস্ট মানেই সোশ্যাল মিডিয়া গরম হওয়া। বেশ অ্যাকটিভ তিনি সোশ্যাল মিডিয়ায়। বিভিন্ন সমস্য বিভিন্ন ফোটোশ্যুটের ছবি শেয়ার করেন তিনি। এই কোয়ারেন্টাইন পিরিয়ডেও তিনি তাঁর সমস্ত আপডেট দিয়েছেন সোশ্যাল মিডিয়ার হাত ধরে, ঐ যেমনটি সকলে করে থাকেন। কখনো নিজের স্কুলের ছবি শেয়ার করেছেন তো কখনো মায়ের সঙ্গে মজাদার ভিডিও বানিয়েছেন। এককথায় ঋতাভরী যাই করছেন তাই ভাইরাল হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়, এই যেমন তাঁর নীল জলে শরীর ডুবিয়ে বই পড়া।

Tags

Related Articles

Back to top button