সিবিআই-এর কড়া ডোজে জব্দ রিয়া চক্রবর্তী, জানুন কী হয়েছে রিয়ার সাথে?

Advertisement

Advertisement

জেরায় অসহযোগিতা করেছেন রিয়া বারবার।’জানি না’ এটাই ছিল রিয়ার বুলি। অথচ রিয়ার বিরুদ্ধে হাতে এসেছে বহু প্রমাণ। কখনো এসেছে মাদক ছক্রের সঙ্গ সংযোগের মেসেজ, কখনো এসেছে কল রেকর্ড। তবুও,রিয়া সিবিআই-কে কোনোভাবেই সাহায্য করেননি। সিবিআই-এর বজ্র আঁটুনিতে কখনো মেজাজ হারিয়ে চিৎকারও করেছেন।

Advertisement

সিবিআই আধিকারিকদের সঙ্গে খুব খারাপ ভাবে, উঁচু গলায়, চেঁচিয়ে কথা বলেন! তবে এইপ্রসঙ্গে একটি মজার কথা ভাইরাল হয়েছে, যেখানে রিয়াকে নাকি নূপুর প্রসাদ চড়ও মেরেছেন। কথাটি কতটা সত্য তা স্বয়ং রিয়া ও সিবিআই-এর টিম জানবে।

Advertisement

শুক্রবার থেকে আজ পর্যন্ত লাগাতার প্রতিদিন রিয়াকে জেরা করা হচ্ছে! সিবিআই সূত্রে খবর, রিয়ার উত্তরে সন্তুষ্ট নন তদন্তকারী দল, তিনি সিবিআই-এর সঙ্গে সহযোগিতা করছেন না! অর্ধেক প্রশ্নের উত্তরেই বলেছেন, ভুলে গিয়েছি! এবং জানি না। কিন্তু, সিবিআই একথা শুনবে কেন? সিবিআই-এর ডোজ হল মড়ার উপর খাঁড়ার ঘা। যেইমাত্র সিবিআই-এর ডোজ রিয়ার কানে পরল সেইমাত্র সমস্ত চিৎকার চেঁচামিচি স্তব্ধ।

Advertisement

সূত্রের খবর, সিবিআই এসপি নূপুর প্রসাদ রিয়াকে বলেন, “কিউ না আপকো গ্রেফতার কর লিয়া যায়!” অর্থাৎ, “আপনাকে গ্রেফতার করে নেওয়া ভাল!” তিনি আরও বলেন, “সিবিআই চটজলদি করে কোনও কিছু করতে চায় না! ধরুন আপনি নির্দোষ, অথচ আপনাকে গ্রেফতার করা হল! একবার জেলে ঢুকে গেলে আপনি কিন্তু আর কোনওদিন নিজেকে নির্দোষ প্রমানিত করতে পারবেন না! তাই এটাই কি ভাল না, যদি সত্যিই নির্দোষ হন, তবে সেটা ঠিকভাবে প্রমাণ করুন, আসল কালপ্রিটদেরর চিনিয়ে দিন! আপনি তো সে-সব কিছুই করছেন না!”

Recent Posts