নিউজ

আজ রিয়াকে জেরা, দিদির গোপন রহস্য ফাঁস করল রিয়ার ভাই

সুশান্ত মামলায় মাদক যোগে অভিযুক্ত রাঘব বোয়ালদের ডাঙায় তোলার তোড়জোড় শুরু করে দিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ইতিমধ্যে গ্রেফতার হয়েছেন সৌভিক চক্রবর্তী ও স্যামুয়েল মিরান্ডা। এদের জেরা করার পর আগামীকাল এনসিবি জেরা করবে রিয়াকে।

ড্রাগ যোগ নিয়ে ইতিমধ্যেই সৌভিকের স্বীকারোক্তি বিপদ ডেকে এনেছে রিয়ার। আগামীকাল জেরার পর গ্রেফতার হওয়ার সম্ভাবনা প্রবল। তবে সূত্রের খবর, রিয়ার মাদক যোগ প্রমাণ শুধুমাত্র সৌভিকের স্বীকারোক্তিতে পাওয়া গেছে তা না। মুখ্য ভূমিকা নিয়েছিল রিয়ার মোবাইল থেকে উদ্ধার করা চ্যাটগুলিই।

চ্যাটগুলিই প্রমাণ করছে রিয়া শুধুমাত্র ড্রাগ কিনতেন তা নয়, পাশাপাশি বিক্রি করতেন, এমন কি ব্যবহারও করতেন। সূত্র অনুসারে রিয়া কান্ট্রাব্যান্ডস প্রোডাক্টস এর ড্রাগ কিনতেন, বেচতেন ও ব্যবহার করতেন যা NDPS 1985 আইনের আওতায় আসে।

উল্লেখ্য, দিন কয় আগেই একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রিয়া নিজে স্পষ্ট বলেছিলেন তাঁর সঙ্গে ড্রাগের কোনো রকম সম্পর্ক নেই। এমন কি নিজেও কখনো ব্যবহার করেন নি।

আর্থিক তছরুপের মামলা এখনো জারি। তার মধ্যেই ড্রাগ যোগ নিয়ে এভাবে চেক মেট হয়ে গিয়ে গ্রেফতারির শিয়রেই দাঁড়িয়ে রয়েছেন সুশান্ত মামলার মূল অভিযুক্ত।

Tags

Related Articles

Back to top button