বলিউডবিনোদন

Reshmi Desai: ক্যামেরার সামনেই পোশাক বদলালেন অভিনেত্রী রশ্মি দেশাই, ভাইরাল ভিডিও

এই ভিডিওতে একটি সাদা শর্ট ড্রেস চেঞ্জ করে একটি ওয়ান শোল্ডার গাউনে সেজে উঠেছেন অভিনেত্রী

×
Advertisement

টেলিভিশন অভিনেত্রীদের মধ্যে সব থেকে জনপ্রিয় কয়েকজনের মধ্যে একজন হলেন অভিনেত্রী রশ্মি দেশাই। টেলিভিশন দুনিয়ায় জনপ্রিয় হবার পাশাপাশি রশ্মি কিন্তু সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ। সোশ্যাল মিডিয়াতে রয়েছে তার বিশাল বড় ফ্যান ফলোইং এবং মাঝে মধ্যেই তিনি নতুন অবতার এর মাধ্যমে নিজের ভক্তদের মধ্যে ঝড় তুলে দেন। পুরুষমনকে ঘায়েল করা যেন তার কাছে বাঁ হাতের খেলা। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে নিজের একটি অত্যন্ত বোল্ড ভিডিও শেয়ার করেছেন, যেখানে তাকে দেখা যাচ্ছে ক্যামেরার সামনেই নিজের পোশাক বদলাতে।

Advertisement

ইতিমধ্যেই নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকদের মধ্যে নিজের একটা আলাদা পরিচয় তৈরি করে নিয়েছেন অভিনেত্রী রশ্মি দেসাই। এখন ভারতের প্রত্যেকটি ঘরে ঘরে তার নাম জানেন সকলে। বোল্ড অবতারে হাজির হয়ে সোশ্যাল মিডিয়াতেও নিজের একটা ফ্যান ফলোইং তৈরি করতে শুরু করেছেন অভিনেত্রী। নতুন ভিডিওতে রশ্মির নতুন লুক যেন সকলকে একেবারে চমকে দিয়েছে। প্রথমে তাকে দেখা যাচ্ছে, একটি সাদা রঙের শর্ট ড্রেস পরে পোজ দিতে। পরক্ষনেই ক্যামেরার সামনে নিজের পোশাক বদলে একেবারে নতুন এবং হটকে লুকে ফিরে এলেন অভিনেত্রী।

পোশাক বদলানোর পর তিনি সেজে উঠেছেন একটি ওয়ান শোল্ডার গাউনে। এই গাউনটি অত্যন্ত আকর্ষণীয় এবং তার স্টাইল স্টেটমেন্টকে যথাযথভাবে ব্যালেন্স করছে এই ড্রেস। এর সাথেই তিনি ব্যবহার করেছেন একটি ন্যুড মেকআপ এবং স্মোকি আই লুক দিয়ে নিজের সম্পূর্ণ লুক কমপ্লিট করেছেন অভিনেত্রী।

Advertisement

সাধারন মানুষের কাছে তার এই লুক বেশ জনপ্রিয় হতে শুরু করেছে। যারা তার ভক্ত তারা অভিনেত্রীর এই লুক দেখে রীতিমতো ঘায়েল হয়ে পড়েছেন। অন্যদিকে, যুবকদের মধ্যে বিশেষত এই ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে। অনেকে আবার কমেন্ট বক্সেই তাকে ভালবাসা নিবেদন করে বসেছেন। আবার অনেকে এই লুকের জন্য তাকে কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন। তবে রশ্মি এই সমস্ত বিষয় নিয়ে খুব একটা চিন্তিত নন। বরং নিজের পরবর্তী প্রজেক্ট নিয়েই বেশি ব্যস্ত অভিনেত্রী।

Related Articles

Back to top button