সুস্থ হয়ে ডাক্তারদের সঙ্গে তুমুল নাচলেন রেমো ডি’সুজা, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

সম্প্রতি বলিউড ডান্স কোরিওগ্রাফার রেমো ডি’সুজা (Remo D’suza) মুম্বইয়ের কোকিলাবেন আম্বানি হসপিটালে নিজের হেলথ চেক-আপ করাতে গিয়েছিলেন।  সেখানে হেলথ চেক-আপের শেষে চিকিৎসকদের অনুরোধে রেমো  একটি ডান্স পারফরম্যান্স করলেন। তাঁর সঙ্গে পা মেলালেন চিকিৎসকরাও।  রেমো নিজেই এই ভিডিওটি ইন্সটাগ্রামে শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, নাচ তাঁর হৃদয়ে বাস করে, এটাই তাঁর জীবন।  ক্যাপশনের শেষে চিকিৎসকদের ধন্যবাদ জানিয়েছেন রেমো।  রেমোর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তুমুল  ভাইরাল হয়েছে।  নেটিজেনদের অনেকেই রেমোকে নাচতে দেখে বিস্মিত হয়েছেন।

Advertisement

গত বছর 11 ই ডিসেম্বর ডান্স কোরিওগ্রাফার ও প্রযোজক রেমো ডি’সুজা  হৃদরোগে আক্রান্ত হয়ে ভর্তি হয়েছিলেন কোকিলাবেন আম্বানি   হসপিটালে। ডাক্তাররা তাঁকে কড়া পর্যবেক্ষণে রেখেছিলেন। রেমোর শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে আইসিইউতে রাখা হয়েছিল। হসপিটাল সূত্রে রেমোর পরিবারকে জানানো হয়, রেমোর হার্ট অ্যাটাক হয়েছে। হার্ট ব্লকেজ রয়েছে রেমোর। রেমোর স্ত্রী লিজেল (lijel) কান্নায় ভেঙে পড়েন। এরপর ডাক্তারদের সিদ্ধান্ত অনুযায়ী, রেমোর অ্যাঞ্জিওগ্রাফি হয়। এরপর তাঁর শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল হয়েছিল।

Advertisement

সেই সময় রেমোকে হুইলচেয়ারের সাহায‍্যে হসপিটালের মধ্যেই বিভিন্ন টেস্টের জন্য নিয়ে যাওয়া হচ্ছিল।  হুইলচেয়ারে বসেই রেমো পায়ের সাহায্যে কিছু  ডান্স স্টেপ করেছিলেন।  তাঁর ডান্স তাঁকে রিল‍্যাক্সড থাকতে সাহায্য করছিল।  তাঁর এই ডান্স স্টেপের ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তাঁর স্ত্রী লিজেল।  সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি শেয়ার করে লিজেল লিখেছিলেন, রেমো হৃদয় দিয়ে নাচেন।  রেমোর সুস্থতা কামনা করার জন্য নেটিজেনদের ধন্যবাদ জানিয়েছেন লিজেল।  হসপিটালে থাকাকালীন  রেমোর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল যেখানে রেমো দাঁড়িয়ে রয়েছেন হসপিটালের জানলার সামনে। রেমোর ইতিবাচক মনোভাব নেটিজেনদের মধ্যে সাড়া ফেলে দিয়েছিল। ডিসেম্বরের শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছিলেন রেমো।

Advertisement

রেমো বলিউডে ডেবিউ করেন ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসাবে। কালার্স চ্যানেলের জনপ্রিয় ডান্সিং শো ‘ঝলক দিখলা যা’য় ডান্স কোরিওগ্রাফার হিসাবে আত্মপ্রকাশ করেন রেমো। এরপর বলিউডে কোরিওগ্রাফার হিসাবে কাজ করতে করতেই প্রযোজনা সংস্থা শুরু করেন রেমো। রেমোর প্রযোজনায় সবচেয়ে উল্লেখযোগ্য ফিল্ম হলো ‘এবিসিডি’ এবং ‘স্ট্রিট ডান্সার’।