বলিউডবিনোদন

ইন্টারনেটে রিলিজ হল সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ, ভুল করেও পরিবারের সামনে দেখবেন না

কোকুতে রিলিজ করেছে রাজসীর নতুন অ্যাডাল্ট ওয়েব সিরিজ 'গুলাব জামুন'

×
Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

Advertisement

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায় ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী রাজসী ভার্মা। একের পর এক ওয়েব সিরিজে খোলামেলা দৃশ্যে দুর্দান্ত অভিনয় করে নেটিজেনদের নজর কেড়েছেন তিনি।

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে রিলিজ করেছে রাজসীর নতুন ওয়েব সিরিজ যার কিছু দৃশ্য ঘুম কেড়ে নিয়েছে নেটিজেনদের। ২০২২ সালের ৮ মে কোকু তে রিলিজ করে রাজসীর নতুন অ্যাডাল্ট ওয়েব সিরিজ গুলাব জামুন। এই ওয়েব সিরিজের গল্প অনুযায়ী এক ধরনের ওষুধ আছে যা শারীরিক মিলনের ক্ষমতা অনেকগুণ বাড়িয়ে দেয়। স্পেশাল ওষুধের নাম লাভ পোশন। এটি গুলাব জামুনের সাথে মিশিয়ে খাইয়ে একাধিক শারীরিক সম্পর্ক তৈরীর দৃশ্য দেখানো হয়। তবে ওয়েব সিরিজে কে কার সাথে শারীরিক সম্পর্ক তৈরি করল, তা জানতে কোকু তে গিয়ে সম্পূর্ণ ওয়েব সিরিজটি দেখতে হবে।

Advertisement

বলাবাহুল্য, ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে একাধিক বেড সিনে অভিনয় করেছেন রাজসী। ভুল করেও এই ওয়েব সিরিজ পরিবারের সাথে দেখবেন না। লাস্যময়ী দৃশ্য এবং অ্যাডাল্ট সিন রয়েছে মিনিটে মিনিটে। প্রসঙ্গত উল্লেখ্য, রাজসী ভার্মা ২০১৯ সাল থেকে অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়ায় পদার্পণ করেছিলেন। এর আগে তিনি তারক মেহেতা কা উলটা চশমা এবং বেইমান লাভ এর মতো সিনেমাতে কাজ করেছিলেন।

Related Articles

Back to top button