×
বলিউডবিনোদন

‘কেজিএফ ২’ তে রকির মায়ের চরিত্রে অভিনয় করেছেন অর্চনা জৈস, চিনে নিন এই সুন্দরী নায়িকাকে

রিলিজ হতেই কেজিএফ চ্যাপ্টার ২ ব্যাপক সাড়া ফেলে দিয়েছে

Advertisement

অতিসম্প্রতি বক্সঅফিসে রিলিজ করেছে কেজিএফ চ্যাপ্টার ২। প্রত্যেকটি সিনেমা হলে হাউসফুল চলছে এই শো। ছবিতে সঞ্জয় দত্ত এবং দক্ষিণী সুপারস্টার রকির পাশাপাশি ব্যাপক প্রশংসা পাচ্ছেন অন্যান্য তারকারা। কেজিএফ ২ এর হিন্দি সংস্করণ প্রথম দিনে ৬১ কোটি ও দ্বিতীয় দিনে ১০০ কোটির বেশি আয় করেছে। বিজয় ত্রিকানুর পরিচালিত এই কেজিএফ চ্যাপ্টার ২ যে সুপারহিট হতে চলেছে সেই নিয়ে কোনো সন্দেহ নেই। আসলে একের পর এক দক্ষিণী সিনেমা মন জয় করে নিচ্ছে ভারতীয় দর্শকদের। প্রথমে পুষ্পা, তারপর আরআরআর এবং এখন কেজিএফ চ্যাপ্টার ২ ব্যাপক সাড়া ফেলে দিয়েছে।

Advertisement

এই কেজিএফ চ্যাপ্টার ২ সিনেমার স্টারকাস্ট বেশ তারকাখচিত। সুপারস্টার যশের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী শ্রীনিধি শেঠি। এছাড়া কাস্টে রয়েছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত, রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ, মালভিকা অবিনাশ, অচ্যুত কুমার, রাও রমেশ, ঈশ্বরী রাও, রামচন্দ্র রাজু, জন কোকেন এবং আরও অনেকে। তবে সবার মাঝে নজর কেড়ে নিয়েছেন এক কর্ণাটকী অভিনেত্রী। আপনারও নিশ্চয়ই আন্দাজ করতে পেরেছেন কার কথা বলা হচ্ছে।

Advertisement

এই কেজিএফ চ্যাপ্টার ২ সিনেমায় রকির মা অর্থাৎ চন্দম্মার ভূমিকায় অভিনয় করেছেন কর্ণাটকের বেঙ্গালুরু-ভিত্তিক অভিনেত্রী অর্চনা জৈস। তিনি জনপ্রিয়তা পেতে শুরু করেছিলেন কেজিএফ চ্যাপ্টার ১ এর একটি আইকনিক সিনের মাধ্যমে। তার আগে তিনি কন্নড় টিভি সোপ বিজ্ঞাপন দুর্গা এবং মহাদেবীতেও অভিনয় করেছিলেন। তবে কেজিএফ চ্যাপ্টার ২ তে অর্চনার অভিনয় মন জয় করে নিয়েছে আপামর দর্ষকমন্ডলির।

১৯৯৪ সালে জন্মগ্রহণ করেছিলেন অর্চনা জৈস। ২৬ বছর বয়সে এক মায়ের চরিত্রে অভিনয় করলেও তিনি চরিত্রটিকে খুব সুন্দর ফুটিয়ে তুলেছিলেন। তবে সিনেমাতে বেশ সাদামাটা থাকলেও রিয়েল লাইফে অর্চনা বেশ সুন্দরী। তাঁর সৌন্দর্যের সামনে অনেকেই ফিকে হয়ে যায় যাইহোক জানিয়ে রাখা ভাল, প্রথম পার্ট এ অর্চনার চরিত্রটি সম্পূর্ণরূপে মাতৃত্বের ফোঁটা থাকলেও, দ্বিতীয় অংশে তিনি খুব রাগী চরিত্রে অভিনয় করেছেন।

Related Articles

Back to top button