বিনোদনটলিউডবাংলা সিরিয়াল

পর্দার ‘ছোট্ট ভুতু’কে মনে আছে? পুরো চেহারা পাল্টে গেছে, রূপে গুণে সুন্দরী হয়েছেন

×
Advertisement

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘ভুতু’। এই ধারাবাহিকে ছোট্ট ভুতুর চরিত্রে অভিনয় করতে দেখা যেত আর্শিয়া মুখার্জ্জীকে। তার অভিনয়ে যে রীতিমত নজর কেড়েছিল দর্শকদের, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। উল্লেখ্য, হিন্দিতেও ‘ভুতু’ ধারাবাহিক সম্প্রচারিত হয়েছিল। আর সেই ধারাবাহিকেও ভুতুর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। তবে শেষবারের মতো তাকে টেলিভিশনের পর্দায় দেখা গিয়েছিল ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ ধারাবাহিকে। এই ধারাবাহিকে মীরার ছোটবেলাকার চরিত্রে অভিনয় করেছিল আর্শিয়া।

Advertisement

তবে বর্তমানে অভিনয় জগত থেকে বেশ কিছুটা দূরে রয়েছে পর্দার ভুতু। আপাতত নিজের পড়াশোনায় মনোযোগী হয়েছে সে। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে, নিজের পরিবারের সাথেই আপাতত ব্যস্ত অভিনেত্রী। অভিনয় জগত থেকে দূরে থাকলেও সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে সক্রিয় আর্শিয়া। প্রায়ই নিজের একাধিক ছবি ও ইনস্টারিল ভিডিও শেয়ার করে থাকেন নিজের অনুরাগীদের সাথে। তার ভক্তের সংখ্যাও নেহাতই কম নয়। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই, তা স্পষ্ট হবে।

Advertisement

পর্দার সেই ছোট্ট ভুতুকে এখন দেখলে অবাক হবেন সকলেই। উচ্চতায় হোক কিংবা রূপে গুণে ইন্ডাস্ট্রির বহু তারকাদের টেক্কা দেওয়ার ক্ষমতা রাখে সে, তা তাকে দেখলেই বোঝা যায়। সম্ভবত নিজের পড়াশোনার বেশ কিছুটা সামলে নিয়ে তবেই আবারো ফিরবেন এই অভিনয় জগতে। সম্প্রতি আর্শিয়ার বেশ কিছু ভিডিও ও ছবি ভাইরাল হয়েছে, যার সূত্র ধরেই আপাতত চর্চায় উঠে এসেছে পর্দার এই জনপ্রিয় শিশুশিল্পী অর্থাৎ আর্শিয়া মুখার্জ্জী।

উল্লেখ্য, আর্শিয়া খুব অল্পসময়ের মধ্যেই শিশুশিল্পী হিসেবে দর্শকদের মন জয় করে নিয়েছিল। তাকে পর্দায় দেখার অপেক্ষায় থাকতেন দর্শকমহলের একটা বড় অংশ। তবে সকলের প্রিয় ভুতু যদি আবারো ফিরে আসে পর্দায় তাহলে সকলেই খুশি হবেন, তা নিঃসন্দেহে বলা চলে। তার ভক্তমহল রীতিমতো অপেক্ষায় রয়েছেন তাকে আবারো পর্দায় দেখার জন্য। তবে তিনি ঠিক কবে আবার লাইট, ক্যামেরা, অ্যাকশনের সামনে ফিরবেন! তা এখন থেকেই বলা মুশকিল।

Related Articles

Back to top button