টেক বার্তাব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

মাত্র ২৫,০০০ টাকায় কিনুন Honda Shine 125, আজকেই বুকিং করুন

গাড়িটির শক্তিশালী ইঞ্জিন সম্পর্কে বলি, তবে এই গাড়িতে 125 সিসি-র শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে।

×
Advertisement

জ্বালানি তেলের ঊর্ধ্বমূল্যের কারণে বাইক চালাতে ভয় পাচ্ছেন? তবে আজকে আমরা আপনার এই সমস্যার উপযুক্ত সমাধান নিয়ে হাজির হয়েছি। এই নিবন্ধে আমরা আপনাদের এমন একটি বাইকের সঙ্গে পরিচয় করিয়ে দিতে চলেছি, যেটি সবচেয়ে কম মূল্যে ক্রয় করার পাশাপাশি সর্বাধিক মাইলেজ পাবেন আপনি। শুধু তাই নয়, গাড়িটির দুর্দান্ত ডিজাইন আপনাকে মোহিত করে তুলবে। আজ আমরা এই নিবন্ধে আপনাদের জন্য Honda Shine 125 বাইকের একাধিক ডিল নিয়ে এসেছি। যেখান থেকে আপনি মাত্র ২৫,০০০ টাকায় পূরণ করতে পারবেন নিজের স্বপ্ন।

Advertisements
Advertisement

নিবন্ধের শুরুতে যদি দুর্দান্ত এই গাড়িটির শক্তিশালী ইঞ্জিন সম্পর্কে বলি, তবে এই গাড়িতে 125 সিসি-র শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যেটি 10.7bhp শক্তি এবং 11Nm টর্ক উৎপন্ন করতে সক্ষম। পাশাপাশি এই বাইকটি 4 স্পিড ম্যানুয়াল গিয়ারের মাধ্যমে নিয়ন্ত্রিত হয়। যদি সুরক্ষার কথা বলি, তবে এই বাইকটির দুই চাকাতে ড্রাম ব্রেক প্রদান করেছে কোম্পানি। যার মাধ্যমে আপনি সহজেই গাড়িটি নিয়ন্ত্রণ করতে পারবেন। চলুন আজকের নিবন্ধে দেখে নেওয়া যাক Honda Shine 125 বাইকের একাধিক ডিল সম্পর্কে-

Advertisements

1. Honda Shine 2015: সেকেন্ড হ্যান্ড গাড়ি বিক্রির ওয়েবসাইট তথা Olx-এ ২০১৫ সালের একটি গাড়ি বিক্রির জন্য উপলব্ধ রয়েছে। ২৮,০০০ কিলোমিটার পাড়ি দেওয়া এই গাড়িটির জন্য এর মালিক মাত্র ৩০,০০০ টাকা দাম চেয়েছে।

Advertisements
Advertisement

2. Honda Shine 2012: ২০১২ সালের একটি Honda Shine বিক্রির জন্য উপলব্ধ রয়েছে Olx-এ। ৪৩,০০০ কিলোমিটার পথ চলা এই গাড়িটির জন্য এর মালিক ৩২,০০০ টাকা দাম চেয়েছেন।

3. Honda Shine 2014: আপনি যদি একটি দুর্দান্ত কন্ডিশনের সেকেন্ড হ্যান্ড Honda Shine ক্রয় করতে চান, সেক্ষেত্রে ২০১৪ সালের এই গাড়িটি বেছে নিতে পারেন। Olx-এ সংযুক্ত হওয়া এই গাড়িটি সর্বমোট ৫৫,০০০ কিলোমিটার চলছে। যা বিক্রির জন্য এর মালিক ৩৫,০০০ টাকা দাম চেয়েছেন।

Related Articles

Back to top button