খেলা

সৌন্দর্যের নিরিখে ছবির নায়িকাদের টক্কর দেবে রবি শাস্ত্রীর স্ত্রী, ভুলে যাবেন ক্যাটরিনা-মালাইকাকে

Advertisement

Advertisement

রবি শাস্ত্রী নামটা অপরিচিত নয় কারোর কাছেই। আন্তর্জাতিক ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন খেলোয়াড় ও কোচ তিনি। কমেন্ট্রিবক্সেও প্রায়ই দেখা মেলে তার। ক্রিকেট দুনিয়ায় তার মতামতের যথেষ্ট দাম রয়েছে, সেকথা অবশ্য আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। মিডিয়ার পাতায় প্রায়ই কারণে-অকারণে চর্চায় থাকেন শাস্ত্রী। পুনরায় একাংশের মাঝে চর্চিত রবি শাস্ত্রী। তবে এবার ক্রিকেটকে নিয়ে নয়, নিজের ব্যক্তিগত জীবনের সূত্র ধরেই চর্চিত এই ক্রিকেটার।

Advertisement

শাস্ত্রীর প্রেমজীবন মিডিয়ার পাতায় কম চর্চিত ছিল না। একসময়ে বলিউডের প্রথম সারির অভিনেত্রী ও সাইফ আলি খানের প্রাক্তন স্ত্রী অমৃতা সিংয়ের সাথে দীর্ঘদিনের সম্পর্কে ছিলেন তিনি। পরে অবশ্য তাদের সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। পরবর্তীকালে অমৃতার সাথে বিচ্ছেদের পর আর সেভাবে কোন সম্পর্কে না জড়ালেও ৯০’তেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ক্রিকেটার।

Advertisement

Advertisement

মিডিয়া সূত্রে খবর, অমৃতা সিংয়ের সাথে বিচ্ছেদের পরই বাবার কথাতেই ঋতু সিংয়ের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হতে বাধ্য হয়েছিলেন তিনি। সালটা ছিল ১৯৯০। তাদের সেই বিবাহিত জীবনের মেয়াদ ছিল ২২ বছর। ২০১২ সালেই একে অপরের থেকে বিচ্ছেদ নিয়ে নিয়েছিলেন তারা। তাদের একটি কন্যা সন্তানও রয়েছে। তবে ঋতু সিংয়ের পর অন্য আর কারোর সাথেই সম্পর্কে জড়াননি তিনি। তবে বিচ্ছেদের এত বছর পরেও আবারো নিজের প্রাক্তন স্ত্রীর সূত্র ধরেই পুনরায় একাংশের মাঝে চর্চার আলো কেড়েছেন রবি শাস্ত্রী।

Recent Posts