ভোজপুরি

Bhojpuri Video: অরবিন্দ এবং নিশার কামুক বেডরুমের রোম্যান্স, ভুলেও ছোটদের সামনে দেখবেন না

Advertisement

Advertisement

বেডরুম রোম্যান্স মানেই দর্শকদের মধ্যে এক আলাদা উত্তেজনা কাজ করে। যদি কোনো ভিডিওতে রোম্যান্টিক মশলাদার দৃশ্য থেকে থাকে তবে সেটা ভাইরাল হয় মিনিটের মধ্যে। সম্প্রতি, অরবিন্দ আকেলা এবং নিশা’র কামুক বেডরুমের রোম্যান্স ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। লাইক, কমেন্ট শেয়ারে ভরে উঠেছে অরবিন্দ-নিশার বোল্ড বেডরুম সিন।

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে কামুক দৃশ্য থাকা খুবই স্বাভাবিক। বেশিরভাগ ভোজপুরি মিউজিক ভিডিওতে জুটিদের রোম্যান্টিক দৃশ্য দর্শকদের রাতের ঘুম কেড়ে নেয়। প্রতিটা মুহূর্ত সুড়সুড়ি দেওয়া দৃশ্য দর্শকদের মধ্যে আলাদা উত্তেজনা তৈরী করে, আর ঠিক এই কারণেই ভাইরাল হয় মিউজিক ভিডিওগুলি।

Advertisement

তেমনই ফের একবার ভাইরাল হয়েছে অরবিন্দ আকেলা এবং নিশা’র মিউজিক ভিডিও ‘সাইয়া উ না হোই’(Saiya U Na Hoi)। এই মিউজিক ভিডিওতে তাদের মশলাদার বেডরুমের রোমান্স পর্দায় আগুন ধরিয়েছে। এই জুটির রসায়ন মিউজিক ভিডিওটিকে বিশেষভাবে হাইলাইট করেছে। ভিডিওতে দেখা যাচ্ছে অরবিন্দ আকেলা এবং নিশা একে অপরের সঙ্গে বিছানায় চরম রোম্যান্স করছেন, যা দেখলে আপনার ঘাম ঝরিয়ে দেবে।

Advertisement

আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় যখন তখন যা কিছু ভাইরাল হয় মুহূর্তে। যদি কোনো ভিডিও মশলাদার হয় তাহলে বেশি সংখ্যক দর্শক তা দেখতে পছন্দ করে। ঠিক সেরকমই ভোজপুরি মিউজিক ভিডিও ‘সাইয়া উ না হোই’(Saiya U Na Hoi) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। দেখুন দুজনের চরম রোম্যান্স।