বিনোদন

রোমান্টিক কায়দায় রবি কিষান ও মোনালিসার এমন নাচ কল্পনাও করতে পারবেন না, দেখুন (Bhojpuri Video)

২০১৬ সালে ইউটিউবে আপলোড করা হয়েছিল এই ভাইরাল ভিডিওটি

Advertisement

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। যারা মোটামুটি ভোজপুরি সিনেমার সাথে পরিচিত তারা সকলেই ভোজপুরি সুপারস্টার রবি কিষানের নামটা শুনেছেন। সম্প্রতি প্রকাশ পাওয়া তাঁর একটি গান ইউটিউবে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

Advertisement

কিছুদিন আগেই ভোজপুরি সুপারস্টার রবি কিসান এবং অভিনেত্রী মোনালিসা একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন। রবি কিষাণ এবং মোনালিসা হলেন সুপরিচিত ভোজপুরি অভিনেতা যারা শুধু এক রাজ্যে নয়, সারা বিশ্বজুড়ে সকলের কাছে প্রিয়। দুজনেই বছরের পর বছর অনেক হিট ছবি ও গান দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় বর্তমানে সুপারহিট তাদের মিউজিক ভিডিও, ‘কবন জাদু’।

Advertisement

রবি কিষান ও মোনালিসা এই ‘কবন জাদু’ গানে ব্যাপক রোমান্টিক কায়দায় নাচ করেছেন। এই জুটির মিষ্টি রসায়ন মন জয় করেছে অনেকের। মোনালিসার কাতিল এক্সপ্রেশনের দিওয়ানা হয়েছেন অনেকেই। ২০১৬ সালে ইউটিউবে আপলোড করা হয় এই ভিডিও। ইতিমধ্যে এই ভিডিওটি লক্ষ লক্ষ মানুষ দেখেছেন এবং তাতে লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন। আপনি এই ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement

Recent Posts