×
বলিউডবিনোদন

সুখের রহস্য বললেন রশমিকা মন্দন্না, ভিডিও দেখে পাগল ভক্তরা

রশমিকা মন্দন্না হাতে জলের গ্লাস নিয়ে জানিয়ে দিলেন নিজের খুশি থাকার কারণ

Advertisement

দুর্দান্ত অভিনয় এবং অসাধারণ সৌন্দর্যের মাধ্যমে দক্ষিণ ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের একটা আলাদা পরিচয় তৈরি করে ফেলেছেন রশমিকা মন্দন্না। বর্তমানে সাউথের একজন সুপারস্টার হিসেবে পরিচিত হন তিনি। তার ভক্তরাও তার জন্য একেবারে পাগল। সোশ্যাল মিডিয়াতেও এই অভিনেত্রী অত্যন্ত অ্যাকটিভ থাকেন এবং মাঝেমধ্যেই তার ছবি এবং ভিডিওর মাধ্যমে তিনি নিজের ভক্তদের কাছে নিজের বার্তা পৌঁছে দেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তিনি একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তাকে বেশ খুশি দেখা যাচ্ছে। এই ভিডিও নিয়ে আজকে কথা বলব।

Advertisement

রশমিকা মন্দন্না নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করেছেন যেটি সোশ্যাল মিডিয়াতে দুর্দান্তভাবে ভাইরাল হতে শুরু করেছে। এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি রশমিকা নিজের হাতে একটি জলের গ্লাস ধরে আছেন এবং খুশিতে আনন্দ করতে করতে নাচ করছেন। তিনি পড়ে রয়েছে নাকি নীল রঙের ডেনিম শর্ট এবং তার সঙ্গেই পরেছেন একটি সাদা রঙের টপ। এছাড়াও অভিনেত্রী নিজের লুক আরও আকর্ষণীয় করে তুলতে পরেছেন একটি হলুদ রঙের শ্রাগ। এই আকর্ষণীয় সাজপোশাকের জন্য সকলের কাছে তিনি আবারো আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন।

এই ভিডিও পোস্ট করে উনি লিখলেন, ‘সকলে আমাকে জিজ্ঞাসা করেন আমি কেন সবসময় এতটা খুশি থাকতে পারি?’ তবে এই ভিডিও দেখে মনে হচ্ছে, অভিনেত্রী যেহেতু একটু বেশি জল খেতে পছন্দ করেন তাই উনি খুশি থাকেন। যদিও তার খুশি থাকার কারণ সরাসরিভাবে অভিনেত্রী জানাননি। অভিনেত্রীর এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে দুর্দান্ত ভাইরাল হয়েছে এবং ভক্তরা এই ভিডিওতে নিজেদের ভালোবাসা জানিয়ে গিয়েছেন।

Advertisement

দক্ষিণ ভারতের সিনেমা ইন্ডাস্ট্রিতে রশমিকা মন্দন্না বর্তমানে দাপিয়ে কাজ করছেন। ইতিমধ্যেই, দিন কয়েক আগে মুক্তি পেয়ে গেল তার সুপারহিট ব্লকবাস্টার সিনেমা পুষ্পা। শুধুমাত্র দক্ষিণ ভারত নয় সারা ভারতে এই সিনেমা ব্লকবাস্টার হয়েছিল। রশমিকা মন্দন্নার ফ্যান ফলোইং যে শুধুমাত্র দক্ষিণ ভারতে সীমিত রয়েছে তাই নয়, উত্তর ভারতেও তার একাধিক ভক্ত রয়েছেন। শোনা যাচ্ছে, তিনি এবারে বলিউডে পা রাখতে চলেছেন খুব শীঘ্রই। আপকামিং সিনেমা মিশন মজনু থেকে বলিউডে যাত্রা শুরু করবেন রশমিকা। এই ছবিতে তার বিপরীতে থাকতে চলেছেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা। এছাড়াও রশমিকা মন্দন্না বর্তমানে অমিতাভ বচ্চন এবং নীনা গুপ্তার সঙ্গে ‘গুডবাই’ সিনেমার শুটিং করছেন।

Related Articles

Back to top button