বলিউডবিনোদন

Rashmika Mandana-র সেক্সি নাচের সামনে এসেছে, অভিনেত্রীর সিজলিং ভিডিও ভাইরাল হয়েছে (Watch Video)

×
Advertisement

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি সেখানকার তারকাদের নিয়েও মিডিয়াতে এবং দর্শকদের মাঝে মাতামাতির শেষ নেই। তবে ২০২১’এর শেষে মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা: দ্যা রাইজ’ এক তুমুল আলোড়ন সৃষ্টি করেছিল সকলের মাঝে। ছবির অভিনেতা আল্লু অর্জুনের পাশাপাশি পর্দার শ্রীভাল্লী অর্থাৎ অভিনেত্রী রশ্মিকা মন্দনাকে নিয়েও আলোচনা কিছু কম হয়নি। বলাই বাহুল্য, বর্তমানে দক্ষিণী ইন্ডাস্ট্রির প্রথম সারির সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একজন তিনি।

Advertisements
Advertisement

শুক্রবার অর্থাৎ ৩১’শে মার্চ থেকে শুরু হয়েছে ছেলেদের আইপিএল টি২০। এদিনের ওপেনিং সেরেমনিতে অরিজিৎ সিংয়ের পাশাপাশি উপস্থিত হয়েছিলেন বর্তমানের অন্যতম ব্যস্ত দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দনা। আইপিএল টি২০ ২০২৩’এর শেষে গ্রীনরুমে ফিরে আনন্দে অভিনেত্রী যা করলেন, সেটা দেখেই আবারো পর্দার শ্রীভাল্লীর উপর মুগ্ধ সাধারণ দর্শকমহলের একাংশ।

Advertisements

Advertisements
Advertisement

২০২৩-এই মুক্তি পেয়েছে বিজয় থালাপতি ও রশ্মিকা মন্দনা অভিনীত ‘ভারাসু’। বক্সঅফিস কাঁপিয়ে দিয়েছে তাদের এই ছবি। উল্লেখ্য ছবির প্রায় প্রতিটি গানই বেজায় মন কেড়েছে দর্শকমহলের। আইপিএল টি২০ সেরিমনির শেষে গ্রীনরুমে ফিরে অভিনেত্রী নিজের অভিনীত এই ছবির হিট গান ‘ঝিমিকি পন্নু’র তালেই মেতে উঠেছিলেন। এদিন মানানসই পোশাকেও সেজে উঠেছিলেন তিনি। আপাতত, সেই ঝলক শেয়ার করে নিয়েই একাংশের মাঝে পুনরায় চর্চিত ও প্রশংসিত এই দক্ষিণী অভিনেত্রী।

Related Articles

Back to top button