বলিউডবিনোদন

বিজয় দেবেরকোণ্ডার সাথে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়, রাতের পর রাত বালিশে মুখ গুঁজে কাদতে হয়েছিল রশমিকা মন্দনাকে

ডিয়ার কমরেড ছবিতে এই সমস্ত দৃশ্যগুলি ছিল

×
Advertisement

সিনেমা সর্বতভাবে ফ্লপ হলেও দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দনা ডিয়ার কমরেড ছবিতে তার অভিনয়ের জন্য প্রশংসা কুড়িয়েছেন তার দর্শকদের কাছ থেকে। পরবর্তীকালে যখন এই সিনেমাটি ওটিটি প্লাটফর্মে লঞ্চ করা হয়, সেই সময় সিনেমাটি হয়ে উঠেছিল সুপারহিট। আর এই সিনেমায় অভিনেত্রীর সঙ্গে তার বিপরীতে অভিনয় করেছিলেন দক্ষিণী সিনেমার অন্যতম সুপারস্টার তথা এই সিনেমার নায়ক বিজয় দেবেরকন্ডা। এই সিনেমায় দুজনের বেশ কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে সেই সময় আলোড়ন ফেলে দিয়েছে। তারই মধ্যে ছিল একটি চুম্বনের দৃশ্য যা আজকেও সোশ্যাল মিডিয়ার আকর্ষণ নিজের দিকে নিয়ে আসতে পারে। কেউ কেউ এই দৃশ্যটির প্রশংসায় পঞ্চমুখ হলেও, এমনও কয়েকজন আছেন যারা এই দৃশ্যের জন্য তাদের দুজনকে ট্রোল করে থাকেন।

Advertisement

কিছুদিন আগেই একটি ইন্টারভিউতে অভিনেত্রী জানিয়েছেন, যখন তাকে এই সিনেমার জন্য সকলেই ট্রল করছিলেন, সেই সময়টা ছিল তার জন্য সবথেকে কঠিন সময় এবং সেই সময়কালে তিনি প্রায় এই দৃশ্যের জন্য ট্রমাতে চলে গিয়েছিলেন। আদতে ডিয়ার কমরেড সিনেমাটি ছিল একটি রোম্যান্টিক ড্রামা মুভি এবং এই সিনেমার নির্দেশনা করেছিলেন ভরত কম্মা। সেই সিনেমা একটি দৃশ্যের জন্য তাকে এতটা বেশি বিতর্কে মুখে পড়তে হতে পারে সেটা হয়তো রশমিকা কখনো ভাবতে পারেননি।

Advertisement

এই সমস্ত দৃশ্যের ব্যাপারে কথা বলতে গিয়ে তিনি জানিয়েছেন, এই সিনেমাতে বিজয়ের সঙ্গে যে সমস্ত দৃশ্যের জন্য তাকে বিতর্কের সম্মুখীন হতে হয়, সেগুলি তার উপরে একটা গভীর নেগেটিভিটি ছড়িয়েছিল। সেই সময় তার এমনই অবস্থা হয়ে গিয়েছিল যে, কার্যত বালিশের মধ্যে মুখ গুঁজে কাদতেঁন তিনি। সেই সময়টা তার জন্য অনেক কঠিন ছিল, তবে তার পরে তার পাশে বন্ধুরা ছিলেন এবং সেখান থেকে তিনি আবারো ফিরে এসেছেন নিজের জগতে।

Related Articles

Back to top button