বিনোদনবলিউড

করণ জোহরের পার্টিতে এমন পোশাক পরেছিলেন শ্রীবল্লী, কটাক্ষের শিকার রশ্মিকা

×
Advertisement

এই মুহূর্তে সকলের কাছে ‘শ্রীভাল্লী’ নামেই পরিচিত তিনি। দক্ষিণের ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী রশ্মিকা মন্দনা। ‘পুষ্পা: দ্যা রাইজ’এ অভিনয় করার পর থেকেই অভিনেত্রীর জনপ্রিয়তা দর্শকদের মাঝে এক অন্যমাত্রায় পৌঁছে গিয়েছে। কোন না কোন কারণে সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চায় থাকেন অভিনেত্রী। সম্প্রতি পোশাক বিতর্কে রশমিকা মন্দনা।

Advertisement

সম্প্রতি বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় পরিচালক-প্রযোজক কারাণ জোহারের জন্মদিনের পার্টিতে বসেছিল তারার হাট। বলাই বাহুল্য, তারকাখচিত অনুষ্ঠানের আয়োজন করেছিলেন কারাণ। রীতিমতো বিছিয়ে দিয়েছিলেন রেড কার্পেট। কাজল থেকে ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল থেকে সালমান খান উপস্থিত ছিলেন সকলেই। এদিন দেখা মিলেছে হৃত্বিক রোশন, কারিনা কাপুর খান, সাইফ আলি খান, মালাইকা আরোরা, রণবীর সিং, রণবীর কাপুর ও নিতু কাপুর, অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন, রশ্মিকা মন্দনার মতো একাধিক প্রথম সারির তারকাদের। বলাই বাহুল্য, পরিচালক-প্রযোজকের জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিল গোটা বলিউডই।

Advertisement

তবে এই জন্মদিনের পার্টিতে উপস্থিত হয়ে নিজের পোশাকের জন্য নেটনাগরিকদের একাংশের মাঝে রীতিমতো কটাক্ষের শিকার হয়েছেন পর্দার শ্রীভাল্লী। এদিন অভিনেত্রীকে কালো হাই থাই স্লিটেড ওয়ান সাইডেড অফ-শোল্ডার পোশাকে দেখা গিয়েছে। তার পোশাকের বেশিরভাগ অংশই ছিল ট্রান্সপারেন্ট। খোলা চুলে, পায়ে ছিল হাই হিল। এই পোশাকেই অভিনেত্রী রেড কার্পেটে পাপারাজিৎদের ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন। আর তখনই বারবার পোশাক নিয়ে অপ্রস্তুতিতে পড়তে দেখা গিয়েছে অভিনেত্রীকে। থেকে থেকেই পোশাক ঠিক করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ‘ভাইরাল ভয়ানী’ নামক ইনস্টা পেজ থেকে অভিনেত্রীর সেই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই নেটনাগরিকদের একাংশের মাঝে ট্রোল হতে হয়েছে তাকে।

এই মুহূর্তে নিজের পোশাকের জন্যই চর্চায় তিনি। নেটনাগরিকদের কটাক্ষের তীরে বিদ্ধ অভিনেত্রী। কমেন্টবক্সে চোখ রাখলেই সেইসমস্ত কটাক্ষ জনক মন্তব্য চোখে পড়বে। কেউ লিখেছেন, এই ধরনের পোশাক পড়ে অভিনেত্রী বারবার অপ্রস্তুতিতে পড়ছেন। আবার কেউ সরাসরি লিখেছেন, এমন পোশাক পড়ার কি প্রয়োজন আছে? আবার কারোর কথায়, বিকিনি পরে অভিনেত্রীর লজ্জা লাগে না, তবে এই পোশাক পড়ে বারবার লজ্জা পাচ্ছেন তিনি। তবে এমন ঘটনা নতুন নয়। কারণ বিনোদন জগতের তারকাদের কাছে এই সমস্ত কটাক্ষজনক মন্তব্য খুবই সাধারণ একটা ব্যাপার। খুব স্বাভাবিকভাবেই এই প্রসঙ্গে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি অভিনেত্রীর।

পুষ্পা ছবিতে অভিনয় করার পর থেকেই বলিউডের একাধিক পরিচালক তার কাছে ছবির অফার নিয়ে গিয়েছেন। জানা গিয়েছে, পর্দার শ্রীভাল্লী খুব শীঘ্রই পা রাখতে চলেছেন বলিউডে। শান্তনু বাগচী পরিচালিত ‘মিশন মজনু’ ছবিতে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে রশ্মিকাকে। এছাড়াও ‘গুডবাই’ ছবিতে বলিউডের বচ্চন সাহেবের সাথে স্ক্রিন শেয়ার করবেন তিনি। এমনকি বরুণ ধাওয়ানের সাথেও কাজ করছেন অভিনেত্রী। এছাড়াও রণবীর কাপুরের সাথে ‘অ্যানিম্যাল’ ছবিতে দেখা মিলবে তার। বর্তমান যুগে ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ততম অভিনেত্রী তিনি, তা বলার অপেক্ষা রাখে না। আপাতত, অভিনেত্রীর অগণিত ভক্তরা তাকে বলিউডের ছবিতে দেখার অপেক্ষায় দিন গুনছেন।

Related Articles

Back to top button