বিনোদন

আঁটোসাঁটো ক্রপ টপে ফ্যানদের ঘুম কাড়লেন ‘ন্যাশনাল ক্রাশ’ রশ্মিকা মান্দানা, ব্যাপক ভাইরাল ছবি

রশ্মিকার এমন সাহসী ও বোল্ড ফটোশুট দেখে হতবাক ভক্তরা

Advertisement

Advertisement

‘পুষ্পা, দ্য রাইজিং স্টার’ সিনেমা রীতিমতো বক্সঅফিস কাঁপিয়ে একাধিক রেকর্ড চূর্ণ-বিচূর্ণ করে প্রত্যেক দেশবাসীর মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছে। ডিসেম্বর মাসের ১৭ তারিখে মুক্তি পেয়েছিল আল্লু অর্জুনের এই সিনেমাটি। এমনকি এই চূড়ান্ত হিট সিনেমা দেশজুড়ে মোট ৫ টি ভাষা অর্থাৎ হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালামে মুক্তি পেয়েছিল। সিনেমাটির বেশ কিছু অ্যাকশন সিকোয়েন্স এবং গানের স্টেপ বেশ কিছুদিন ধরে সুপার ট্রেন্ডিং হয়ে আছে। এছাড়া আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানার অনস্ক্রিন কেমিস্ট্রি ছিল দেখার মতো। দক্ষিণী সুপারস্টার থেকে রশ্মিকা মান্দানা হয়ে উঠেছেন ভারতীয় অভিনেত্রী। পুষ্পার সাফল্যের পর রীতিমতো জনপ্রিয়তার শিখরে পৌঁছেছেন রশ্মিকা।

Advertisement

রশ্মিকা বর্তমানে চেনেন না, এমন মানুষের সংখ্যা হয়তো হাতে গোনা হবে। জানিয়ে রাখা ভাল, কর্ণাটকের অভিনেত্রী তথা সাউথ ইন্ডিয়ান সিনেমার মোস্ট কিউট অভিনেত্রী তিনি। সাউথ ইন্ডিয়ান সিনেমায় রশ্মিকা তাঁর কিউট এক্সপ্রেশন ও সুন্দর হাসির জন্য এমনিতেই বেশ জনপ্রিয় ছিলেন। এমনকি গোটা দেশের যুবকদের কাছে এই অভিনেত্রী ক্রাশ। তাঁর হাসি, প্রাণোচ্ছল ভঙ্গি, মারকাটারি ফিগার রাতের ঘুম কেড়ে নিয়েছে লক্ষ লক্ষ যুবকের। তিনি প্রধানত সাইথ ইন্ডিয়ান সিনেমা গীতা গোবিন্দ থেকে জনপ্রিয়তা পেতে শুরু করেছিলেন। তারপর পুষ্পার সাফল্যের পর তাঁর জনপ্রিয়তা অন্যমাত্রায় পৌঁছে গিয়েছে।

Advertisement

সম্প্রতি এই অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বেশ কয়েকটি ফটোশুটের ছবি পোস্ট করেন। ফটোশুটে এবার ক্যামেরা লেন্সের সামনে অভিনেত্রীর সাহসী পোজ হতবাক করেছে গোটা দুনিয়াকে। বলা যেতে পারে কিলার স্মাইল এবং সেই সাথে লাস্যময়ী ভঙ্গির সমন্বয়ে লাখ লাখ অনুরাগীদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন রশমিকা। ভাইরাল হওয়া পোস্টে দেখা গিয়েছে যে অভিনেত্রী একটি সাদা ক্রপ টপ এবং প্লাজো পরেছেন। সব ছবিতে নানা রূপে দেখা যাচ্ছে এই অভিনেত্রীকে। তাকে যে খুব সুন্দর দেখাচ্ছে, তা বলার অপেক্ষা রাখে না। রশ্মিকা তাঁর লুক সম্পূর্ণ করতে সাহসী মেকআপ করেছেন এবং তার চুল খোলা রেখেছেন। রশ্মিকা মান্দানাকে এই লুকে দেখে ভক্তরা হতবাক।

Advertisement

বলাবাহুল্য এই ইনস্টাগ্রাম পোস্ট চোখের পলকে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। সাধারণ নেটিজেন থেকে শুরু করে বড় বড় তারকারাও পোস্টে কমেন্ট করে অভিনেত্রীর সৌন্দর্যের প্রশংসা করেছেন। এছাড়া ইতিমধ্যেই ছবিটি অগুনতি মানুষ দেখেছেন এবং লাইক দিয়েছেন। অনেকে আবার ছবিটি শেয়ারও করেছেন।