বলিউড

Rashmika Mandana: এয়ারপোর্টেই দেখালেন রূপের ঝলক, পর্দার শ্রীভাল্লীর হাসিতেই ঘায়েল গোটা নেটমহল

Advertisement

Advertisement

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি সেখানকার তারকাদের নিয়েও মিডিয়াতে এবং দর্শকদের মাঝে মাতামাতির শেষ নেই। তবে গতবছরের শেষে মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা: দ্যা রাইজ’ এক তুমুল আলোড়ন সৃষ্টি করেছিল। ছবির অভিনেতা আল্লু অর্জুনের পাশাপাশি অভিনেত্রী রশ্মিকা মন্দনাকে নিয়েও আলোচনা কিছু কম হয়নি। বলাই বাহুল্য, বর্তমানে দক্ষিণী ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন তিনি।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে প্রায়ই সোশ্যাল মিডিয়ার পাতায় কারণে অকারণে চর্চায় থাকতে দেখা যায় তাকে। তিনি বর্তমান প্রজন্মের কাছে জাতীয় ক্রাশ, তা আর বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি মুম্বাই এয়ারপোর্টে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কালো ক্রপ টপ ও প্লাজোতে দেখা গিয়েছে পর্দার শ্রীভাল্লীকে। পাপারাজিৎদের নজর এড়িয়ে যাননি তিনি। ক্যামেরার সামনে সেই চিরপরিচিত ঘায়েল করা হাসি উপহার দিয়ে গেছেন অভিনেত্রী, যাতে আপাতত ঘায়েল গোটা নেটদুনিয়া।

Advertisement

উল্লেখ্য,’ভাইরাল ভয়ানী’ নামক ইনস্টার অফিসিয়াল পেজ থেকে অভিনেত্রীর এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে। মুম্বাই এয়ারপোর্টে গাড়ি থেকে নেমে, সোজা ভিতর দিকে ঢুকে যেতে দেখা গিয়েছে তাকে। তার সাথে সেখানে উপস্থিত ছিলেন তার দেহরক্ষীরাও। এদিন একেবারে হালকা মেকাপে ও হালকা মেজাজেই ছিলেন অভিনেত্রী। সম্ভবত কাজের সূত্রই এসেছিলেন মুম্বাইতে। আপাতত নিজের এই ভিডিওর সূত্র ধরেই চর্চায় তিনি। রইল ভিডিও।

Advertisement

পুষ্প ছবিতে অভিনয় করার পর থেকেই বলিউডের একাধিক পরিচালক তার কাছে ছবির অফার নিয়ে গিয়েছেন। জানা গিয়েছে, পর্দার শ্রীভাল্লী খুব শীঘ্রই পা রাখতে চলেছেন বলিউডে। শান্তনু বাগচী পরিচালিত ‘মিশন মজনু’ ছবিতে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে রশ্মিকাকে। এছাড়াও ‘গুডবাই’ ছবিতে বলিউডের বচ্চন সাহেবের সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে তাকে। বরুণ ধাওয়ানের সাথেও কাজ করেছেন তিনি। আপাতত, অভিনেত্রীর অগণিত ভক্তরা তাকে বলিউডের ছবিতে দেখার অপেক্ষায় দিন গুনছেন।