বিনোদন

Rashmika-Deverakonda: নতুন বছরের শুরুটা একসাথেই সমুদ্রের ধারে কাটালেন রশ্মিকা-দেবারাকোন্ডা, ছবি ভাইরাল হতেই শোরগোল নেটপাড়ায়

Advertisement

Advertisement

রশ্মিকা মন্দনা ও বিজয় দেবারাকোন্ডা দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। প্রায়ই মিডিয়ার পাতায় চর্চায় থাকতে দেখা যায় তাদের। তাদের সম্পর্ক নিয়ে কম চর্চা হয় না মিডিয়াতে। তবে নিজেদের সম্পর্ক নিয়ে এখনো কিছু খোলসা করে জানাননি তারা। রশ্মিকাকে নিজের বিশেষ বন্ধু হিসেবেই মানেন অভিনেতা। সেকথা অবশ্য কফি উইথ কারাণে কথায় কথায় বলতে শোনা গিয়েছিল দেবারাকোন্ডাকে। পাশাপাশি একাধিক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, বিজয় দেবারাকোন্ডা তার খুব ভালো বন্ধু।

Advertisement

এই মুহূর্তে তারকা থেকে সাধারণ সকলেই নিজেদের নতুন বছরের সূচনাটা কাছের মানুষদের সাথেই ভালো সময় কাটিয়ে শুরু করেছেন। এক্ষেত্রে অবশ্য বাদ যাননি রশ্মিকা ও দেবারাকোন্ডাও। অনুমান করা হচ্ছে, নতুন বছরের শুরুটা একসাথেই ছুটি কাটিয়ে শুরু করেছেন তারা। কারণ সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় এই দুই তারকারই একটি করে ছবি ভাইরাল হতে দেখা গিয়েছে, যেটি একই সময়ে আলাদা আলাদা হলেও একই জায়গায় তোলা। আর খুব স্বাভাবিকভাবেই সেই ঝলক নজর এড়ায়নি কারোরই। এই মুহূর্তে রশ্মিকা ও দেবারাকোন্ডা নিজেদের এই ভাইরাল হওয়া ছবির সূত্র ধরেই মিডিয়ার পাশাপাশি নেটনাগরিকদের একাংশের মাঝে রয়েছেন তুমুল চর্চায়।

Advertisement

খুব সম্ভবত মালদ্বীপেই নতুন বছরের শুরুটা কাটিয়েছেন এই দুই দক্ষিণী তারকা। তাদের ভাইরাল হওয়া ছবি দুটি দেখে অন্তত সেকথাই মনে হয়েছে। ঠিক সূর্যাস্তের সময়ই সমুদ্রকে সাক্ষী রেখেই স্নান পোশাকে ছবি তুলেছেন এই দুই তারকা। একে অপরের উপস্থিতি উল্লেখ না করলেও তারা যে একই সাথে রয়েছেন, সেকথা আন্দাজ করতে খুব বেশি সময় নেননি নেটজনতার একাংশ। ছবির পাশাপাশি বছর শেষ হওয়ার আগেই অভিনেত্রী নিজের একটি লাইভ ভিডিও শেয়ার করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। ২০২২ শেষ হওয়ার আগেই বেশ কিছুটা সময় নিজের ভক্তদের সাথে কাটানোর জন্যই লাইভে এসেছিলেন তিনি। জানিয়েছিলেন আগাম নতুন বছরের শুভেচ্ছাও। লাইভ করার সময়ই একটি পুরুষকণ্ঠ শোনা গিয়েছিল। তবে সেই কন্ঠস্বর যে দেবারাকোন্ডার, তা ইতিমধ্যেই মনে করে নিয়েছেন অধিকাংশই। অবশ্য তার ঝলক মিলবে কমেন্টবক্সেই। বলাই বাহুল্য, নতুন বছর শুরু হতেই আবারও মিডিয়ার পাতায় নিজেদের সম্পর্ক নিয়ে তুমুল চর্চায় রশ্মিকা-দেবারাকোন্ডা।

Advertisement

Recent Posts