×
বলিউডবিনোদন

ডিপ কাট লং গাউনে ‘সিজলিং’ অবতারে ধরা দিলেন রেশমি দেশাই, ব্যাপক ভাইরাল ইন্টারনেটে

বিগ বসের পর থেকে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছেন মডেল অভিনেত্রী রেশমি দেশাই

Advertisement

জনপ্রিয় রিয়েলিটি শো বিগবসের দৌলতে এখন বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডের লাইমলাইটে রয়েছেন মডেল অভিনেত্রী রেশমি দেশাই। বিগ বসের আগে অবশ্য তিনি বিভিন্ন টেলিভিশন ধারাবাহিকে কাজ করেছিলেন। কিন্তু তাতে দেশজুড়ে জনপ্রিয়তা পাননি তিনি। তবে সম্প্রতি বিগবসের দৌলতে স্পটলাইটে চলে এসেছেন তিনি। এর পাশাপাশি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন তিনি। বেশিরভাগ ফটোশুটের ছবিতেই ফুটে ওঠে রেশমির রূপের ছটা। কখনো গাউন, কখনো স্কার্ট আবার কখনো জিন্স টপে ফটোশুট করে ইন্টারনেট দুনিয়াতে রাজ করছেন তিনি।

Advertisement

জাতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ রেশমি দেশাই বিগ বসের ঘরে থাকাকালীন ভারতীয় দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল। তার প্রমান মডেল অভিনেত্রীর ইনস্টাগ্রাম একাউন্ট। লাখ লাখ মানুষ রেশমীকে বর্তমানে ফলো করে। তিনি ফটোশুটের ছবি পোস্ট করলে বা কোনো রিল ভিডিও পোস্ট করলেই, তা চোখের পলকে ব্যাপক ভাইরাল হয়ে যায়। আর নিয়মিত সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকে মডেল অভিনেত্রী তাঁর অনুরাগীদের সাথে যোগাযোগ বজায় রাখেন।

Advertisement

সম্প্রতি রেশমি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রেড ওয়াইন রঙের একটি লং গাউন পরে বিভিন্ন পোজে ছবি তুলে পোস্ট করেন। ডিপ কাট গাউনে রেশমির ‘সিজলিং’ অবতার ছিল দেখার মত। ছবিগুলিতে যে অভিনেত্রী কে অপরূপ সুন্দরী লাগছিল তা আর বলার অপেক্ষা রাখে না। পোজের সাথে রেশমির এক্সপ্রেশন সরাসরি মনে লেগেছে নেটিজেনদের। আবার অনেকেই তো অভিনেত্রীর সৌন্দর্যে ফিদা হয়ে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছে।

জানিয়ে রাখা ভাল, রেশমি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই তা অগুনতি মানুষ দেখেছেন। শুনলে অবাক হবেন, অল্প সময়ের মধ্যেই ওই ইনস্টাগ্রাম পোস্টে ৩০ হাজারের বেশি লাইক এসেছে। এছাড়া অনেকেই কমেন্ট করে অভিনেত্রীর অপার সৌন্দর্যের প্রশংসা করেছেন। তবে এই ছবিটি প্রথমবার ভাইরাল হয়েছে এমন নয়। এর আগেও রেশমির একাধিক ছবি সোশ্যাল মিডিয়া দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছিল। প্রসঙ্গত উল্লেখ্য, বিগ বস প্রতিযোগী রিয়াজের সাথে রেশমির সম্পর্ক নিয়ে বলি টাউনে অনেক গুঞ্জন চলছিল। তবে সম্প্রতি তাঁরা নিজেরাই জানিয়েছেন যে তারা শুধুমাত্র বন্ধু।

Related Articles

Back to top button