ভাইরাল & ভিডিও

Dance Video: “রসোগোল্লা রসোগোল্লা” গানে ঘাম ঝরালেন বছর ১৮-র যুবতী, লাইন দিয়ে ভিডিও দেখছেন বৃদ্ধরাও

সাহসী এই ভিডিওটিতে ওই যুবতীকে নীল রঙের শর্ট ড্রেসে নাচতে দেখে যৌবন ফিরে পেতে দেখা যাচ্ছে বৃদ্ধদেরও।

Advertisement

Advertisement

বলিউডের ধারাবাহিকতা ভেঙে বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা অর্জন করেছেন একাধিক সাধারণ মানুষ। বলিউড কিংবা টলিউডের হাতে গোনা কয়েকজন অভিনেতা-অভিনেত্রীর পাশাপাশি সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন ভারতীয় তরুণ-তরুণীরা। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় ঘাম ঝরানো ডান্সের ভিডিও গুলো আলাদাভাবে প্রাধান্য বিস্তার করছে। আর সোশ্যাল মিডিয়ায় শুধুমাত্র ভারতীয় যুবতীরা নয়, দেশ-বিদেশ থেকে বহু যুবতী খোলাখুলি পারফরম্যান্স করে রীতিমতো ভাইরাল হচ্ছে নেট পাড়ায়।

Advertisement

আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য ঠিক তেমন ধরনের একটি ঘাম ঝরানো ভিডিও নিয়ে এসেছি। যেটি দেখতে হলে অবশ্যই আপনাকে কানে হেডফোন এবং নিরিবিলি জায়গা বেছে নিতে হবে। শুরুতেই আমরা আপনাদের বলি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও গুলির মধ্যে সবচেয়ে উত্তেজনাপূর্ণ ভিডিও গুলি হল স্টেজ ফাংশনের ভিডিওগুলি। যে ভিডিওগুলিতে ভারতীয় যুবতীদের সাহসের সর্বোচ্চ সীমা অতিক্রম করতে দেখা যায়।

Advertisement

বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে একটি কয়েক মিনিটের সাহসী ভিডিও রীতিমত ভাইরাল হচ্ছে। যেখানে বছর ১৮-র এক যুবতীকে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় গান “রসুগোল্লা রসুগোল্লা”-তে আইটেম ডান্স করতে দেখা গেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, খোলা স্টেজে ওই যুবতী একের পর এক সাহসী স্টেপ করছে। যা দেখে দর্শকদের মধ্যে চরম উত্তেজনা লক্ষ্য করাও যাচ্ছে।

Advertisement

সাহসী এই ভিডিওটিতে ওই যুবতীকে নীল রঙের শর্ট ড্রেসে নাচতে দেখে যৌবন ফিরে পেতে দেখা যাচ্ছে বৃদ্ধদেরও। আপনারা জানলে অবাক হবেন, dance to dance নামের ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যে ৩২ লাখের বেশি মানুষ উপভোগ করেছে। তীব্র শীতে উষ্ণতা অনুভব করতে চাইলে এক্ষুনি নিচের লিংকে ক্লিক করুন-