ভাইরাল & ভিডিও

Ranu Mondal: টুকটুকে লাল শাড়িতে এক যুবকের জন্য গান গাইলেন রাণাঘাটের রানুদি, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

সমাজকর্মী অতীন্দ্র চক্রবর্তীর দৌলতে সোশ্যাল মিডিয়ার হাত ধরেই মানুষের মাঝে সাময়িক স্টার হয়েছিলেন রানাঘাটের রানু মন্ডল। একটা সময় রানাঘাটের স্টেশনে বসে গান গেয়ে ভিক্ষা করতেন তিনি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই তার জনপ্রিয়তা ছড়িয়ে যায় বহু মানুষের মাঝে। তৈরি হয় ঠুনকো সম্মানের প্রাচীর। যার জন্য এখন তিনি আর স্টেশনে বসে ভিক্ষাও করতে পারেন না। প্রতিমুহূর্তে নেটনাগরিকদের অধিকাংশের মাঝে কটাক্ষের শিকার হতে হয় তাকে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সাময়িক জনপ্রিয়তা পেলেও বর্তমানে তিনি আবারো ফিরে এসেছেন তার পুরনো জায়গাতেই।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে আবারো রানু মন্ডলকে গান গাইতে শোনা গিয়েছে। ভিডিওতে এক যুবকের জন্য গান গাইছিলেন তিনি। নিঃসন্দেহে সেই যুবক একজন ইউটিউবার ছিলেন, তা নিয়ে কোনো সন্দেহই নেই। ভিডিওতে রানু মন্ডলকে লাল রঙের শাড়িতে দেখা গিয়েছে। চুলেও লাগিয়েছিলেন লাল ফুল। পাশাপাশি এই যুবককেও লাল পাঞ্জাবী ও সাদা ধুতিতে দেখা গিয়েছে। উল্লেখ্য, এই যুবকটির নাম আদি। নিজের ইউটিউব চ্যানেল ‘আদি ক্রিয়েশন’ থেকে ১১ দিন আগে এই ভিডিওটি শেয়ার করা হয়েছিল।

Advertisement

ভিডিওটি শেয়ার করার সাথে সাথেই ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যেই এটি দেখে ফেলেছেন হাজারো মানুষ। ভিডিওতে ‘ইয়ে লারকা হায় আল্লা’র পাশাপাশি ‘হাম কিসিসে কম নেহি’ গানটি গেয়েছেন তিনি। আর সেই গানের সাথে তাল মেলাতে দেখা গিয়েছে এই ইউটিউবারকেও। পাশাপাশি ঐ যুবকটির সাথে একাধিক ছবিও তুলেছেন রানু মন্ডল, যার ঝলকও ভিডিওতে পাওয়া গিয়েছে। তবে এই ভিডিওতে নেটিজেনদের তরফ থেকে সেভাবে নেতিবাচক মন্তব্য মেলেনি। রইল সেই ভিডিও।

Advertisement

Recent Posts