Ranu Mondal: ছোটবেলায় প্রেমে পড়েছিলেন, ভালোবাসার কথা জানালেন ‘তেরি মেরি’ রানু মন্ডল, ভাইরাল ভিডিও

রানু মন্ডলের প্রেম পরিণতি পায়নি

Advertisement

Advertisement

আজকালকার দিনে কমবেশি সকলেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন। লকডাউনে গৃহবন্দি অবস্থায় প্রত্যেকের জীবনের বিনোদনের প্রধান মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। আবার অনেকে এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে রাতারাতি স্টার হয়ে যান। বিশ্বাস হচ্ছে না? সকলেই রানাঘাটের রানু মন্ডলের নামটা শুনেছেন। ফেসবুকে শুধুমাত্র একটি ভিডিওর জোরে রানাঘাটের ভিখারীনি থেকে মুম্বাইয়ের লাইমলাইটে এসেছিলেন রানু মন্ডল। তাঁর লতাকণ্ঠী গানের সুর মন জয় করে নিয়েছিল আপামর ভারতবাসীর। তবে তাঁর অতিরিক্ত অহংকার তাঁকে ফিরিয়ে এনেছে রানাঘাটের ভগ্নপ্রায় বাড়িতে।

Advertisement

বর্তমানে মুম্বাইয়ের লাইমলাইট থেকে ছিটকে গিয়ে রানাঘাটে ফিরে এসেছেন রানু মন্ডল। তবে এখনও তিনি সোশ্যাল মিডিয়ার তারকা। মাঝে মাঝে তাঁর একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। আসলে রানু মন্ডলের রানাঘাটের বাড়িতে প্রায়ই পৌঁছে যান বিভিন্ন ইউটিউবার। দিদির সাথে দিব্যি গল্প মশগুল করে সাক্ষাৎকার নিয়ে নেয় তারা। দিদির জীবন যাপন এবং অতীত নিয়ে কথা চলে খোলা ক্যামেরার সামনেই। সম্প্রতি এমনই একটি ইউটিউবার সাক্ষাৎকারে রানু মন্ডল নিজের অতীত জীবনের প্রেমের কাহিনী বলে ফেলেছেন। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে পৌঁছে গিয়েছে।

Advertisement

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, ইউটিউবার যুবক রানু মন্ডলকে তার অতীত প্রেমের সম্পর্কে প্রশ্ন করেছে। তার উত্তরে তিনি জানিয়েছেন, “গোটা জীবনে একবার ও একজনের প্রেমে পড়েছিল রানু মন্ডল। তাঁর জীবনে প্রেম একটাই। কিন্তু দুঃখের বিষয় সেই প্রেমের কাহিনী সম্পূর্ণ হয়নি। একে অপরের জীবনসাথী হয়ে চলার আগেই সম্পর্কে বিচ্ছেদ ঘটেছিল।” পাশাপাশি রানু মন্ডল এও জানিয়েছেন যে তিনি জীবনে একবার বিয়ে করেছিলেন। তাঁর দুইবার বিয়ে হওয়ার যে কাহিনী ভাইরাল হয় তা সম্পূর্ণ অযৌক্তিক।

Advertisement

রানু মন্ডলের এই সাক্ষাৎকার ইউটিউবে পোস্ট হতেই তা চোখের পলকে ব্যাপক ভাইরাল হয়ে যায়। ভিডিওটি ইতিমধ্যেই ৪ হাজারের কাছাকাছি মানুষ দেখে নিয়েছেন এবং নেটিজেনরা কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন। অনেকেই কমেন্ট করে বলেছেন রানু মন্ডলের মানসিক ভারসাম্য নষ্ট হয়ে যাওয়ায় তিনি বিভিন্ন অযৌক্তিক কথা বলেন। তবে অনেকে কমেন্ট করে এও জানিয়েছেন যে যাই হোক না কেন রানু মন্ডলের গলার সুর সারাজীবন মনের মনিকোঠায় আদরের সাথে থাকবে। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়াতে এখন ভাইরাল রানু মন্ডলের অতীত প্রেমের কাহিনী।

Recent Posts