বলিউডবিনোদন

Ranu Mandal : এবার সলমন খানের সাথে যুগলবন্দী রানু মন্ডলের, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল

×
Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়া অনেকের কাছে বিনোদনের প্রধান মাধ্যম হয়ে উঠেছে। এটি আয়ের অন্যতম পথ বর্তমান প্রজন্মের কাছে। বহু নেটিজেন নিজের সময় ব্যয় করার জন্য বিভিন্ন ধরনের কনটেন্টের উপর নির্ভর করে ভিডিও বানান। কেউ কেউ কমেডি ভিডিও বানান। তবে যারা কমেডি ভিডিও বানান তাদের কাছে রানু মন্ডল একটি বিশেষ কনটেন্ট, তা বলাই বাহুল্য। বর্তমান যুগে অনেকেই নিজের চ্যানেলে রানু মন্ডলকে নিয়ে ভিডিও বানানোর জন্য পৌঁছে যান তার বাড়িতে। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ার হাত ধরেই রানু মন্ডলের একটি পুরনো ভিডিও পুনরায় ভাইরাল হয়েছে, যা দেখে হাসি থামছে না নেটনাগরিকদের।

Advertisement

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে রানু মন্ডল এবার বলিউডের ভাইজান, সালমান খানের সাথে করেছেন যুগলবন্দী। কালজয়ী গান ‘হাল কেসা হে জানাব কা’ শোনা গিয়েছে তাদের কণ্ঠে। এই গানটি কিশোর কুমার ও আশা ভোঁসলের কন্ঠে আজও মানুষের মধ্যে জনপ্রিয়। তবে ভাইরাল হওয়া ভিডিওতে পুরনো এই মানুষদুটির কন্ঠই শোনা গিয়েছে। ভিডিওটি ইনস্টাগ্রামের মাধ্যমে ভাইরাল হওয়ার সাথে সাথেই, হাসি থামছে না নেটজনতার। রইল সেই ভিডিও।

Advertisement

ভিডিওটি দেখলেই স্পষ্ট হবে নিতান্তই মজা করার জন্য বানানো হয়েছে এই ভিডিওটি। মোহিত সাক্সেনা নামের এক ব্যক্তি এই ভিডিওটি শেয়ার করে নিয়েছেন। ভাইজান ও রানু মন্ডলের আলাদা আলাদা রেকর্ডিংয়ের ক্লিপিংস একসাথে জুড়ে বানানো হয়েছে এই মজার ভিডিওটি। ভিডিওটি আগেকার হলেও, সম্প্রতি পুনরায় নেটনাগরিকদের একাংশের মাঝে তা ভাইরাল হতে দেখা গিয়েছে। বর্তমানে এমন অনেকেই রয়েছেন যারা নেটিজেনদের মধ্যে শুধুমাত্র জনপ্রিয় তাদের কণ্ঠের জন্য। তাদের মধ্যে অন্যতম হলেন বীরভূমের ভুবন বাদ্যকর। তবে তাদেরও আগে যিনি নিজের কন্ঠের জন্য পরিচিত হয়েছিলেন বহু মানুষের কাছে তিনি রানাঘাটের রানু মন্ডল। সেই থেকে শুরু করে আজ পর্যন্ত কারণে-অকারণে নেটিজেনদের মধ্যে চর্চায় থাকতে দেখা যায় তাকে।

Related Articles

Back to top button