Categories: অফবিট

আবারো ট্রোলড হলেন রানু মন্ডল

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: সোশাল মিডিয়ার দৌলতে, রানাঘাটের বেগোপাড়ার সারাধন বাসিন্দা ও প্ল্যাটফর্ম সিঙ্গার থেকে রাতারাতি স্টার হয়ে ওঠা রানু মন্ডল আরও একবার খবরের লাইমলাইটে।

Advertisement

খ্যাতির শিখরে পৌঁছে ইতিমধ্যেই হিমেশ রেশমিয়ার সঙ্গে বেশ কয়েকটি গান রেকর্ডের কাজ সেরেছেন। বহু রিয়ালিটি শো তেও আমরা তাকে দেখতে পাচ্ছি।

Advertisement

সেলিব্রিটি তকমা পাওয়ার পর রানুর অসংলগ্ন কথাবার্তা ও বদলে যাওয়া চালচলনে নারাজ সাধারন মানুষ তাই বহুবার সোশাল মিডিয়ায় তাকে নানাভাবে ট্রোল করা হয়েছে। তবে এবার তিনি অন্য একটি কারনে ট্রোলড হয়েছেন।

Advertisement

সম্প্রতি একটি ফ্যাশন শো এ শো’স টপার হিসেবে দেখা যায় রানু মন্ডলকে। ডিজাইনারের সঙ্গে দিব্যি রাম্পে হাঁটেন তিনি। অফ হোয়াইট পোশাকের সঙ্গে চড়া মেকাপে বড্ড বেমানান লাগছিল রানুকে। এই লুক দেখেই সোশাল মিডিয়ায় তাকে নিয়ে ট্রোলিং শুরু হয়ে যায়।

তবে নেটিজেনরা বলেছেন উনি যে কারনে বিখ্যাত হয়েছেন সেই গানকে পাথেয় করে অন্য কিছু ভাবনাচিন্তা করা যেতেই পারে, কিন্তু ফ্যাশন শো এ এইভাবে ওনাকে রিপ্রেজেন্ট করা উচিৎ হয়নি। রানু মন্ডল বর্তমানে মুম্বাইতে রয়েছেন। এই বিষয় নিয়ে রানু মন্ডলের তরফে কোনো প্রত্যুত্তর আসে কিনা সেটাই দেখার বিষয়।

Recent Posts