Ranu Mandal: ‘লতা মঙ্গেশকর আমার থেকে বয়সে বড়, আমি সম্মানে বড়’! বেফাঁস মন্তব্য করে ফের ট্রোলের শিকার রানু মণ্ডল

Advertisement

Advertisement

প্রতিদিন প্রতিমুহূর্তে নিজের অদ্ভুত কাণ্ডকারখানা ও বেফাঁস মন্তব্যের জন্য বারবার নেটনাগরিকদের মাঝে তুমুল চর্চিত হন রানুমন্ডল। তার একের পর এক উল্টোপাল্টা কথাবার্তার জন্য নেটমাধ্যমে হাসির খোরাক হয়ে উঠেছেন তিনি। বলাই বাহুল্য, বর্তমানে রানু মন্ডল নেটিজেনদের কাছে তাদের কমেডি কনটেন্ট হয়ে উঠেছেন। একাধিক ইউটিউবাররা রানাঘাটে তার বাড়িতে যান তাকে নিয়ে মিম ভিডিও বানাবেন বলে। তারাও একের পর এক উল্টোপাল্টা প্রশ্ন করতে থাকে আর তিনিও নিজের মতো যা খুশি উত্তর দিতে থাকেন। যার জেরেই নেটদুনিয়ায় অধিকাংশের কাছে ট্রোল হন তিনি।

Advertisement

Advertisement

সম্প্রতি ‘কথা হোক বাংলায়’, এই ইউটিউব চ্যানেল থেকে রানু মন্ডলের একটি ভিডিও শেয়ার করা হয়েছে যেখানে আবারও তিনি বেফাঁস মন্তব্য করে বসেছেন। তাও আবার অন্যকাউকে নিয়ে নয় স্বয়ং সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেসকারকে নিয়ে। তাকে যখন জিজ্ঞাসা করা হয় তাকে বাংলার লতা মঙ্গেসকার বলা হয়, এই কথা শুনে তার কেমন লাগে? এর উত্তরে তিনি জানান লতা মঙ্গেসকার তার থেকে বয়সে অনেকটাই বড়, কিন্তু তিনি সম্মানে বড়। পরে আবার এও বলে দেন তারা সম্মানে সমান সমান। তার এই মন্তব্য প্রকাশ্যে আসার পর থেকেই নিজের মাঝে তুমুল ট্রোল হয়েছেন রানু মন্ডল, আর এটাই স্বাভাবিক।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন একাধিক ভিডিও ভাইরাল হয়। তার মধ্যে কোন না কোন ভিডিও তাকে নিয়ে হবেই। বলাই বাহুল্য, এই সমস্ত ট্রোলিং ভিডিও দেখতে দেখতে মানুষ ক্লান্ত হয়ে পড়েছেন। এমনকি এই সমস্ত ভিডিও দেখে একাধিক নেটিজেন বিরক্তি প্রকাশ করেন। কিন্তু, সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই রানু মন্ডলকে নিয়ে একাধিক ভিডিও ভাইরাল হতে দেখা যায়। কারণ তিনি বর্তমান প্রজন্মের কাছে জলজ্যান্ত ট্রোল কনটেন্ট হয়ে উঠেছেন, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। তবে সম্প্রতি লতা মঙ্গেসকারকে নিয়ে এমন অদ্ভুত বেফাঁস মন্তব্য করায় তিনি আবারও হাসির খোরাক হয়ে উঠেছেন সকলের কাছে।