নতুন অবতারে রানু মণ্ডল! আবার নেটিজেনদের কাছে হাসির খোরাক হয়ে উঠলেন রানুদি

Advertisement

Advertisement

অনেক মানুষের প্রতিভার বহিঃপ্রকাশ ঘটে না। আর্থিক ঘাটতি অনেক সময় প্রতিভাকে বাইরে আসার সুযোগ দেয় না। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে এরকম অনেক লুকিয়ে থাকা প্রতিভা আমরা দেখতে পাই। এরকম বহু প্রতিভার যা আমাদের কাছে সারা জীবনের জন্য অজানা হয়ে থাকতো সেগুলো আজ সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল করে আমাদের সকলের কাছে পৌঁছে দিচ্ছে এবং শিল্পীরা তাদের প্রতি বহিঃপ্রকাশের একটি সঠিক মঞ্চ পাচ্ছে। যেমন রানু মন্ডল এর অত সুরেলা গলার খোঁজ মেলে সোশ্যাল মিডিয়া থেকেই। বর্তমানে পাওয়া গেল নেহা কাক্কার এর মত অবিকল একই রকম গানের গলা।

Advertisement

বেশ কয়েক দিন আগে রানু মন্ডল ঠিক এভাবেই তাঁর প্রতিভার বহিঃপ্রকাশ করতে পারে। আসলে রানু মন্ডল রানাঘাট স্টেশনে বসে গান টুকটাক পয়সা রোজগার করত। তার অবিকল লতার মত গানের গলা দেখে অতীন্দ্র চক্রবর্তী নামে এক যাত্রী নিজেকে ধরে রাখতে না পেরে তাঁর গানের ভিডিও করে। শুধু তাই নয় মুহূর্তেই ভিডিওটি ভাইরাল হয়ে গেছিল সোশ্যাল মিডিয়াতে। তার পরেই তার নাম সর্বত্র ছড়িয়ে পড়ে এবং তার প্রতিভাও তিনি জনপ্রিয় গায়ক হিমেশ রেশমিয়ার সাথে গান করার সুযোগ পায়।

Advertisement

কিন্তু যার জন্য রানু মন্ডল ভাইরাল হয়েছিল তার সমন্ধে ক্যামেরার সামনে অসম্মানজনক কথা বলেছিল। যেটা সোনার পরে তিনি যে মানসিকভাবে অসুস্থ এরকম মন্তব্য করে নেটিজেনরা। এবং এরকম তার কয়েকটি উদ্ভট কথা নিয়ে সোশ্যাল মিডিয়াতে ট্রোল হওয়া শুরু হয়। রানু মন্ডল কে নিয়ে সোশ্যাল মিডিয়াতে ট্রল ট্রোল প্রায়শই তুঙ্গে থাকে। বর্তমানে আবার তার অদ্ভুত আচরণ নিয়ে আবার ট্রোল হওয়া সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি রানু মন্ডলের এক ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ছবিটিতে দেখা যায় রানু মন্ডল তার বাড়ির সামনে কোমরে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছে আর পরনে রয়েছে তার নাইটি এবং নাইটির উপরের হুডি করে মাথায় টুপি দিয়ে এবং লুঙ্গির মতো করে উচু করে গামছা বাঁধা। এই ছবি সোশ্যাল মিডিয়াতে আসামাত্রই ভাইরাল হয়ে যায় আর নেটিজেনরা হেসে লুটোপুটি খায়।

Advertisement