ভাইরাল & ভিডিও

রূপঙ্করের গিটারের সুরে রানু মন্ডল, কেকে’র মৃত্যুর পর ভাইরাল ভিডিওই

Advertisement

Advertisement

মে মাসের শেষটা একেবারেই ভালো হল না। গত দু’দিন ধরে অনুষ্ঠানের খাতিরে কলকাতাতে ছিলেন বলিউড খ্যাত গায়ক কে কে (কৃষ্ণকুমার কুন্নাথ)। ৩১’শে মে গুরুদাস মহাবিদ্যালয়ের সোশ্যালে পারফর্ম করতে নজরুল মঞ্চে উপস্থিত ছিলেন গায়ক। অনুষ্ঠান চলাকালীন অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। পরে অনুষ্ঠান শেষে হোটেলে ফিরেই গুরুতর অসুস্থ হয়ে পড়ায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সিএমআরআইতে প্রখ্যাত গায়ক কৃষ্ণকুমার কুন্নাথকে মৃত বলে ঘোষণা করা হয়। তার মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে গোটা দেশে। আবারো সঙ্গীত জগতের এক বড় নক্ষত্র পতন।

Advertisement

তবে তার মৃত্যুকে ঘিরে চলছে জোর জল্পনা। কে কের কলকাতায় আসা নিয়ে সোশ্যাল মিডিয়ায় মাতামাতি শুরু হয়েছিল শেষ বেশ কয়েকদিন ধরেই। সেই নিয়ে ৩১’শে মে নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় ক্ষোভ উগরে দেন রূপঙ্কর বাগচী। “হু ইস কে কে? “এর বিতর্কের সৃষ্টি করেন। আর সেইদিনেই ঘটনাচক্রে অব্যবস্থার খাতিরেই মৃত্যু হয় গায়কের। এরপরে রীতিমতো জনরোষের মুখে পড়েন রূপঙ্কর বাগচী। সাধারণের পাশাপাশি সঙ্গীত মহলের একাধিক শিল্পী তার বিরুদ্ধে কথা বলেছেন ইতিমধ্যেই। তাকে প্রতি মুহূর্তে মনে করিয়ে দেওয়া হয় তিনি ভুল করেছেন। তবে রূপঙ্কর বাগচীকে নিশানায় রাখতে গিয়ে আসল কালপ্রিটরা আড়ালেই থেকে যাচ্ছেন। এই পরিস্থিতিতে রূপঙ্কর বাগচীর পুরনো সব ভিডিও খুঁজে তাকে কটাক্ষ করা হচ্ছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

Advertisement

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে রূপঙ্কর বাগচীকে রানু মন্ডলের সাথে একই শোতে গান গাইতে দেখা গিয়েছে। সেখানে গায়কের গিটারের সুরে রানু মন্ডলকে ‘ইয়ে লারকা হায় আল্লা’ গানটি গাইতে শোনা গিয়েছে। আর তার গানের মাঝে মাঝে সুর মেলাচ্ছিলেন রূপঙ্কর বাগচী। আর এই শোতেই নাকি রানু মন্ডল রূপঙ্কর বাগচীকে দেখে বলেছিলেন, তাকে নাকি নাসিরুদ্দিন শাহের মতো দেখতে। পাশাপাশি গায়কও তার সাথে একই শোতে থাকতে পেরে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন। তবে এই মুহূর্তে এই ভিডিও ভাইরাল করার মাধ্যমে রূপঙ্কর বাগচীকে বারবার মনে করিয়ে দেওয়া হচ্ছে তিনি অপরাধী। যিনি রানু মন্ডলের মতো একজনের সাথে অনুষ্ঠান করেন, এমন একজনকে পাত্তা দেওয়ার কোনো প্রয়োজন নেই বলেই মত নেটনাগরিকদের একাংশের।

Recent Posts