বাংলা সিরিয়ালবিনোদন

রানী রাসমণি হয়ে উঠলেন জীবন্ত দুর্গা, জবাব দিলেন ইংরেজদের

জি বাংলায় সম্প্রচারিত জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘করুণাময়ী রানী রাসমণি ‘ -তে এবার এলো নতুন মোড়। ইংরেজরা রানী রাসমণির দুর্গাদালানে ঢুকে রানী রাসমণির লেঠেলদের গুলি করে মারতে যায়। কিন্তু রানী রাসমণি মা দুর্গার ত্রিশূল নিয়ে এগিয়ে যান ইংরেজদের বিরুদ্ধে। রানীমা ইংরেজদের হুমকি দেন,যদি তাঁর প্রজাদের কিছু হয় তাহলে তিনি ইংরেজ সাহেবের বুকে ত্রিশূল বসিয়ে দেবেন। রানী রাসমণির এই রূপ প্রজাদের কাছে মা দুর্গার রূপ বলে মনে হয়। ইংরেজরা ভয় পেয়ে সেখান থেকে চলে গেলে রানী মা দুর্গাকে ধন্যবাদ জানান। এই দৃশ্যটি নেটিজেনদের একাংশের মধ্যে অসন্তোষের কারণ হয়ে উঠেছে। রানী রাসমণির জীবনকাহিনী অবলম্বনে তৈরী হওয়া এই ধারাবাহিকটি ক্রমশ ইতিহাস থেকে সরে গিয়ে অবাস্তব দৃশ্য তৈরী করছে। এই কারণে জি বাংলা চ্যানেলের টিআরপিও কমে গেছে। এই দৃশ্যটির কারণে সিরিয়ালটিকে ট্রোল করা শুরু হয়ে গেছে। নেটিজেনরা বলেছেন যে,বাঙালি অভিনেতাদের ইংরেজ সাজানোর ব্যাপারটি অত্যন্ত হাস্যকর।

রানী রাসমণির সঙ্গে দুর্গাপূজা নিয়ে ইংরেজদের সংঘর্ষের কথা কারো অবিদিত নয়। রানী রাসমণির জানবাজারের বাড়ি থেকে ঢাক বাজিয়ে কলা বৌ স্নান করাতে বাবুঘাট নিয়ে যাওয়া হতো। এই ঘটনা নিয়ে ইংরেজরা রানীর বিরুদ্ধে মামলা করে। কিন্তু সেই মামলায় রানী জয়লাভ করেন । কিন্তু এই ধারাবাহিকে রানীর সঙ্গে ইংরেজদের মুখোমুখি সংঘর্ষ দেখানো হয়েছে যা ইতিহাসবিরুদ্ধ। ধারাবাহিকটির বিরুদ্ধে ক্রমশ ইতিহাসকে বিকৃত করার অভিযোগ উঠছে।

Rani Rashmoni | 19th October

দেবীরূপে রাসমণি। #DebirupeRashmoni #RaniRashmoni #ZeeOnTheGohttp://bit.ly/ZeeBangla

Gepostet von Zee Bangla am Sonntag, 18. Oktober 2020

‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে রানী রাসমণির চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া। এই দৃশ্যটি নিয়ে বিতর্ক সত্ত্বেও রানী রাসমণির চরিত্রে দিতিপ্রিয়ার অভিনয় কিন্তু প্রশংসিত হয়েছে। টিনএজ বয়সের দিতিপ্রিয়া এই ধারাবাহিকে প্রৌঢ়া রাসমণির চরিত্র করছেন যা তাঁর কাছে যথেষ্ট চ্যালেঞ্জিং। কিছুদিন আগে জি বাংলায় সম্প্রচারিত মহালয়ায় দিতিপ্রিয়া পার্বতী চরিত্রে অভিনয় করেন।

 

Related Articles

Back to top button