বলিউডবিনোদন

রানী মুখার্জ্জী চান বাবা হোক সলমান খান, প্রকাশ্যে এল সত্য

×
Advertisement

সালমান খান বলিউডের ভাইজান। তার নামেই ছবি হিট। তিনি বলিউডের এলিজিবল ব্যাচেলর। তার বিয়ে নিয়ে মিডিয়াতে গুঞ্জন কম নেই। তার জীবনে এসেছে বলিউডের একাধিক নায়িকারা। তিনি অনেক সম্পর্কে গিয়েছেন তবে কোনো সম্পর্কই বিয়ে পর্যন্ত গড়ায়নি। তবে সম্প্রতি জানা গিয়েছে, রানী মুখার্জ্জী চান যত তাড়াতাড়ি সম্ভব বাবা হোক সালমান খান। সম্প্রতি নিজেই সেই কথা নিজের এক বিবৃতিতে জানিয়েছেন অভিনেত্রী, যা শুনে রীতিমতো শোরগোল পড়েছে নেটপাড়ায়।

Advertisement

সম্প্রতি রানী মুখার্জ্জী একটি মন্তব্য সামনে এসেছে যেখানে অভিনেত্রীকে বলতে শোনা গিয়েছে, তিনি চান সালমান খান যতো তাড়াতাড়ি সম্ভভ বাবা হোক। কারণ তার দাবি তার মেয়ের সাথে খেলার সঙ্গী চাই। অভিনেত্রী একেবারেই মজার ছলে এই মন্তব্য করেছিলেন। একসময় মিডিয়াতে তার সাথে সালমান খানের প্রেমের গুঞ্জন ছিল তুঙ্গে। তাদের সম্পর্ক নিয়ে মিডিয়াতে চর্চা কিছু কম হয়নি। সম্প্রতি অভিনেত্রীর এই মন্তব্যের সূত্র ধরে আবারো সালমান খান ও রানী মুখার্জ্জী উঠে এসেছেন চর্চায়।

Advertisement

রানী মুখার্জ্জীও বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। মা হওয়ার পরেও নিজেকে বজায় রেখেছেন অভিনেত্রী। বড়পর্দায় নিজের দাপট বজায় রেখে চলেছেন এখনো। ইতিমধ্যেই অভিনেত্রী ওয়েব প্ল্যাটফর্মেও পা দিয়ে ফেলেছেন। নব্বইয়ের দশকের অন্যতম সেরা জুটি ছিলেন সালমান-রানী। তবে বর্তমানে রানী মুখার্জ্জী আদিত্য চোপড়ার স্ত্রী। যশ চোপড়ার বড় ছেলে আদিত্যর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন দীর্ঘদিন। কারণে-অকারণে মিডিয়াতে চর্চায় থাকেন বলিউড তারকারা। সম্প্রতি অভিনেত্রীর এই মন্তব্যের জন্য বলিউডের এই দুই তারকা আবারো চর্চায় নেটিজেনদের মাঝে।

Related Articles

Back to top button