বিনোদন

Web Series: অন্তরঙ্গ দৃশ্য ও সাহসী ভঙ্গিতে অভিনয় করে সকলকে চমকে দিয়েছেন রানী চ্যাটার্জি, ঘরে একা দেখুন

২০২০ সালে OTT প্ল্যাটফর্ম MX Player-এ মুক্তি পায় 'মাস্তরাম' সিরিজটি

Advertisement

Advertisement

আজকালকার দিনে বিনোদনের অন্যতম মাধ্যম হয়েছে ইন্টারনেট দুনিয়া। বিভিন্ন ওয়েব সিরিজ আজকাল টপ ট্রেন্ডি।বলি অভিনেত্রীদের পাশাপাশি বেশ জনপ্রিয়তা পাচ্ছেন বিভিন্ন ওয়েব সিরিজের তারকারা। এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন।

Advertisement

‘মাস্তরাম’ ওয়েব সিরিজটি বেশ কয়েক বছর আগে রিলিজ করলেও এর জনপ্রিয়তা কিছু কম নয়। গোটা ওয়েবসিরিজ জুড়ে লাস্যময়ী ভঙ্গিতে তারকাদের যৌন উপভোগ্য দৃশ্য ঘুম কেড়ে নিয়েছে লাখ লাখ নেটিজেনের। এই ওয়েব সিরিজে একটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন রানী চ্যাটার্জি। তিনি নিজের চরিত্রের তাগিদে একাধিক লাস্যময়ী দৃশ্যে নিজের শরীর সঁপে দিয়েছেন ক্যামেরার সামনে। তাঁর বোল্ড দৃশ্য দেখে শীতের রাতেও ঘাম দেবে পুরুষ নেটিজেনদের।

Advertisement

অংশুমান ঝাঁয়ের সাথে বাসে তাঁর শারীরিক সম্পর্ক স্থাপন করার দৃশ্য দেখে এখনও অনেকেই নিদ্রাহীন রাত কাটায়। আপনাদের জানিয়ে রাখি এই বিশেষ সিন শুট করা হয়েছিল মানালিতে। মানালির হিমশীতল ঠান্ডায় এই ওয়েব সিরিজের শুটিং সমন্ধে অভিনেত্রী জানান যে মাইনাস ৫ ডিগ্রি তাপমাত্রায় এমন পোশাক পরে শুটিং করা খুব কঠিন ছিল। তিনি বলেন, ‘আমি ঠান্ডায় কাঁপছিলাম, তবুও আমি আমার সেরাটা দেওয়ার চেষ্টা করেছি’। প্রসঙ্গত উল্লেখ্য, ‘মাস্তরাম’ সিরিজটি ২০২০ সালে OTT প্ল্যাটফর্ম MX Player-এ মুক্তি পায়, যেটি সাহসী দৃশ্যের কারণে দীর্ঘদিন চর্চার কেন্দ্রবিন্দুতে ছিল। সিরিজটি পরিচালনা করেছেন অখিলেশ জয়সওয়াল। রানি চ্যাটার্জি ছাড়াও এই সিরিজে কাজ করেছেন আংশুমান ঝা, তারা আলিশা বেরি, আকাশ দাবাদে, জগৎ রাওয়াত, কেনিশা অবস্থি, গরিমা জৈন, ইশা ছাবরা এবং আভা পলের মতো শিল্পীরা।

Advertisement

Recent Posts