×
বিনোদন

রানী চ্যাটার্জির ফিটনেস লুক নিয়ে তোলপাড়, ট্রোলারদের দিলেন মোক্ষম জবাব

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী এই রানি চ্যাটার্জী

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির তারকাদের পাশাপাশি আজকাল বেশ জনপ্রিয়তা পাচ্ছে বিভিন্ন ভোজপুরি তারকাদের সিনেমা বা মিউজিক ভিডিও। এককথায় বলতে গেলে, ভারতের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রি নতুন করে নিজেদের অস্তিত্ব জানান দিচ্ছে। বেশ কয়েকজন তারকাদের অভিনয় দক্ষতা ভোজপুরি ইন্ডাস্ট্রিকে যেন নতুনভাবে উজ্জীবিত করে তুলেছে। এই ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম একজন হিট অভিনেত্রী হলেন রানি চ্যাটার্জী। মোটামুটি যারা ভোজপুরি সিনেমা দেখেন তারা অবশ্যই এই অভিনেত্রীকে চিনবেন।

Advertisement

আশা করি সকলেই জানেন, সাহসী স্টাইল এর জন্য ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী রানী চ্যাটার্জী। অভিনয়ের ক্যারিয়ারে খুব একটা বড় নামডাক না করতে পারলেও রানি চ্যাটার্জী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। মাঝে মাঝে তিনি ইনস্টাগ্রামে নিজের বিভিন্ন ফটোশুটের ছবি এবং রিল ভিডিও পোস্ট করে থাকেন। প্রায় প্রতিটি ছবিতেই নেটিজেনরা রীতিমতো লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দেন। রানী তার বোল্ড ছবি দিয়ে অনেকের রাতের ঘুম কেড়ে নেন। বলাবাহুল্য, অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কয়েক লাখ ফ্যান ফলোয়ার রয়েছে।

Advertisement

সম্প্রতি রানি চ্যাটার্জী তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন যা রীতিমতো ভাইরাল হয়ে গেছে। ভাইরাল ছবিতে দেখা গিয়েছে, অভিনেত্রী একটি গোলাপি রঙের মাল্টি প্রিন্ট ড্রেস ও কালো স্ট্র্যাপ টাউজার পরেছেন। সেই সাথে অভিনেত্রী চুলও খুলে রেখেছিলেন। মোবাইল সেলফি ক্যামেরায় প্রায় একই পোজে তিনটি ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। বর্তমানে তা ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

আসলে আজকাল ফিট থাকার জন্য সারাদিন শরীর চর্চা করছেন অভিনেত্রী। তাইতো জিম করার পোশাকে ছবি পোস্ট করে তিনি ক্যাপশন দিয়ে লিখেছেন, “৮০ কেজি থেকে ওজন কমিয়ে ৬৫ কেজিতে নিয়ে এসেছি, এবার কি স্ট্রেচ মার্ক দেখা যাবে? তুমি এরকম গাধার মত প্রশ্ন করবে, কিন্তু ওজন কমানো এত সোজা নয়”। আসলে এই ক্যাপশন এর মাধ্যমে অভিনেত্রী ট্রোলারদের মোক্ষম জবাব দিতে চেয়েছেন। ভোজপুরি ইন্ডাস্ট্রির এই নায়িকা বর্তমানে বলিউড জগতে পা রাখার জন্য প্রস্তুতি নিচ্ছেন।

Related Articles

Back to top button