বিনোদন

Bhojpuri: রানী চ্যাটার্জির সাথে নির্লজ্জ রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

রানি চ্যাটার্জীর কার্ভি ফিগার এবং চরম হটনেস সোশ্যাল মিডিয়া প্রেমীদের পাগল করে তোলে।

Advertisement

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি মুহূর্তের মধ্যে ভাইরাল হচ্ছে, সেটি হলো ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির রোমান্সে ভরপুর ভিডিও। বিশেষ করে যৌনতায় ভরা ভিডিওগুলি মুহূর্তের মধ্যে পরিণত হচ্ছে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিংয়ে। বর্তমান সময়ে যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটির কথা বলি, তবে আম্রপালি-নিরহুয়ার পরে যারা সবচেয়ে বেশি আলোড়ন সৃষ্টি করেছেন, তারা হলেন রানী চ্যাটার্জি এবং খেসারি লাল যাদব।

Advertisement

বিগত কয়েক বছরে এই জুটিতে চিত্রায়িত হয়েছে একাধিক সিনেমা। পাশাপাশি রোম্যান্সে ভরপুর একাধিক গানেও দুজনকে জুটি বাঁধতে দেখা গেছে। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, রানী চ্যাটার্জি এমন একজন সাহসী অভিনেত্রী, যিনি নিজের ভক্তদের চাহিদা মেটাতে সাহসের সর্বোচ্চ সীমা অতিক্রম করতে দ্বিধাবোধ করেন না। এমনকি খোলাখুলি অভিনয়ের ক্ষেত্রেও সমানভাবে জনপ্রিয়তা অর্জন করেছেন এই অভিনেত্রী।

Advertisement

আমরা আপনাদের বলি, রানি চ্যাটার্জীর কার্ভি ফিগার এবং চরম হটনেস সোশ্যাল মিডিয়া প্রেমীদের পাগল করে তোলে। তার রসালো যৌবনে দিশেহারা হয়ে পড়ে বৃদ্ধরাও। আপনারা জানলে অবাক হবেন, রানি চ্যাটার্জী ভিডিও গুলি মুহূর্তের মধ্যে শরীরের উত্তেজনা বাড়িয়ে দেয়।

Advertisement

বর্তমানে জনপ্রিয় এই জুটির একটি পুরনো গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইউটিউবে। এন্টারটেনমেন্ট রঙ্গিলা নামক youtube চ্যানেল থেকে শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যে কয়েক লক্ষ মানুষ উপভোগ করেছে। ‘মাহেন্দি লাগাকে রাখনা’ সিনেমার গানে রানি চ্যাটার্জি এবং খেসারি লাল যাদবের চমৎকার রসায়ন বেশ পছন্দ করেছেন নেটিজেনরা। এইবেলা আপনিও উপভোগ করুন ভিডিওটি-