রণবীর কাপুরের শ্যালি জলপরীর মতো সুন্দর দেখাচ্ছে, চেহারা দেখে আপনিও প্রেমে পড়বেন, দেখুন ছবি

Advertisement

Advertisement

রণবীর কাপুর ও আলিয়া ভাটের রসায়ন নিয়ে কম চর্চা নেই মিডিয়ার পাতায়। তারা প্রায়ই কোন না কোন কারণে চর্চায় থাকেন। তাদের বিয়ে থেকে শুরু করে সন্তান সবই মিডিয়া থেকে সাধারণের চর্চার কেন্দ্রবিন্দুতে। অবশ্য সেকথা আর আলাদাভাবে বলার নয়। তবে আপাতত এই তারকা জুটি একেবারে ভিন্ন একটি কারণের সূত্র ধরেই মিডিয়ার পাতায় পুনরায় চর্চায় উঠে এসেছেন। বিস্তারিত জানতে নিবন্ধের নীচের অংশে চোখ রাখুন।

Advertisement

Advertisement

পারভিন ববির সাথে সম্পর্ক ভেঙে যাওয়ার পর কিরণ ভাটের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী। পরবর্তীকালে তার সাথেও বিচ্ছেদ ঘটে যায় পরিচালকের। এরপরই সনি রাজদানের সাথে আবারো বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। তাদেরই দুই সন্তান আলিয়া ভাট ও শাহিন ভাট। এই মুহূর্তে মিডিয়ার পাতায় শাহিনের সূত্র ধরেই চর্চিত রণবীর-আলিয়া।

Advertisement

আলিয়ার বড় দিদি তিনি। রণবীর কাপুরের শালিকাও বটে। তবে এই অভিনয় জগৎ-এর সাথে তার সরাসরি যোগসূত্র না থাকলেও, তিনি এই অভিনয় দুনিয়ার সাথে ওতপ্রোতভাবে জড়িত। তার মা থেকে শুরু করে বাবা বোন সকলেই এই অভিনয় দুনিয়ার জনপ্রিয় সদস্য। অবশ্য সেকথা আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। তবে এই মুহূর্তে শাহিন ভাটের বেশ কিছু ছবির ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। আর সেই সূত্র ধরেই একাংশের মত, বলিউডের একাধিক ডিভার পাশাপাশি নিজের বোন আলিয়া ভাটকেও স্মার্টনেসর কিংবা সৌন্দর্যের দিক দিয়ে টেক্কা দিতে পারেন তিনি।