Categories: বিনোদন

বিয়ের আগে আলিয়াকে মা বানিয়েছেন রণবীর কাপুর, রাতারাতি বিয়ে করে ফেললেন দু’জনে, এবার আসল সত্য সামনে এসেছে

১৪ মে রণবীর আলিয়া বিবাহ বন্ধনে আবদ্ধ হন

Advertisement

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির তারকাখচিত বিভিন্ন অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত সম্পর্ক এবং কিছু কার্যকলাপ মাঝেমাঝেই টপ ট্রেন্ডে পরিণত হয়। গ্ল্যামার ওয়ার্ল্ডের ঝকমকে জীবনে থাকা তারকারা কখন কবে কি করবেন সেই নিয়ে বেশ উত্তেজিত থাকেন তাঁদের অনুরাগীরা। এই বলিউড জগতের এক বড় নাম হল রণবীর কাপুর এবং আলিয়া ভাট। এই জুটির প্রেমের কাহিনী সর্বজনবিদিত। এমনকি গত মাসের ১৪ তারিখে বলিউডের বিখ্যাত অভিনেতা রণবীর কাপুর, আলিয়া ভাটের সাথে বিবাহ সম্পন্ন করেছেন। বেশ ধুমধাম করে বিয়ে হয় রণবীর আলিয়ার।

Advertisement

বিয়ের পর থেকেই মোটামুটি সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে আলিয়া ভাট এবং রণবীর কাপুর। ছোটখাটো বিভিন্ন পোস্ট চোখের পলকে সোশ্যাল মিডিয়াতে সুপারহিট হয়ে যাচ্ছে। বিশেষ করে আলিয়ার প্রেগন্যান্ট হওয়ার খবর সামনে আসার পর থেকে পাপ্পারাজিদের ক্যামেরার লেন্স থেকে বাইরে যাচ্ছেন না এই সুপারহিট কাপেল। এমনকি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে আলিয়ার বেবি বাম্পের ছবি। আর সেই নিয়ে তুমুল আলোচনা চলছে ইন্টারনেট দুনিয়াতে।

Advertisement

Advertisement

আসলে মাত্র কয়েক মাস আগে বিয়ে করার পর এর মধ্যে বেবি বাম্প নেটিজেনদের মনে স্বভাবতই প্রশ্ন তুলছে। মনে করা হচ্ছে যে বিয়ের আগেই হয়তো আলিয়া ভাটকে অন্তঃসত্ত্বা করেছিলেন রণবীর কাপুর। আর সেই কারণেই হয়তো তড়িঘড়ি বিয়ে সেরেছেন এই পাওয়ার কাপেল। এই কথায় আরও জোর দিয়ে বলা যাচ্ছে করন জোহরের একটি শোয়ের পর। সেখানে এই জুটি জানিয়েছেন যে তারা বিয়ের আগে একসাথে অনেক সময় রাত কাটাতেন।

স্বাভাবিক নিয়ম অনুসারে কম করে অন্তঃসত্ত্বা হওয়ার ৪৫ দিন পর মায়েরা বুঝতে পারেন এবং ডাক্তারি পরীক্ষায় দেখা যায়। কিন্তু বিয়ের দুই মাস যাওয়ার আগেই আলিয়া ভাট প্রেগনেন্সির খবর প্রকাশ করেন। তাই অনেকের মতে আলিয়া ভাট বিয়ে না করেই মা হয়েছিল এবং তাই তাড়াহুড়ো করে তিনি বিয়ে সেড়েছেন। তবে এই প্রসঙ্গে আলিয়া ভাট এবং রণবীর কাপুর নিজেরা কোন মন্তব্য করেনি।