Today Trending News

Ram Mandir: নরেন্দ্র মোদির হাতে প্রাণ প্রতিষ্ঠা হল রঘুপতি রাঘবের, জাফরান পতাকা নিয়ে উদ্দাম সেলিব্রেশন রাজপাল যাদবের

আজ দুপুর ১২ টা ২৯ মিনিট ৮ সেকেন্ডে দ্বাদশীর পূর্ণ লগ্নে ভারতীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র দামোদরদাস মোদী এবং উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের উপস্থিতিতে প্রভু রামের ৫ বছরের বালক মূর্তির প্রাণ প্রতিষ্ঠা হয়েছে।

Advertisement

Advertisement

অবশেষে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির হাতে রঘুবীর রাঘবের প্রাণ প্রতিষ্ঠার মাধ্যমে করুন হল কোটি কোটি সনাতনীর স্বপ্ন। প্রায় ৫০০ বছরের দীর্ঘ লড়ায়ের পর নিজেদের পূজনীয় প্রভু শ্রী রামের জন্মস্থানে ভব্য মন্দির নির্মাণের মাধ্যমে পূর্ণ হলো রক্তক্ষয়ী সংগ্রামের ইতিহাস। আজ দুপুর ১২ টা ২৯ মিনিট ৮ সেকেন্ডে দ্বাদশীর পূর্ণ লগ্নে ভারতীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র দামোদরদাস মোদী এবং উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের উপস্থিতিতে প্রভু রামের ৫ বছরের বালক মূর্তির প্রাণ প্রতিষ্ঠা করা হয়েছে। যার সাক্ষী থেকেছেন দেশের কোটি কোটি মানুষ।

Advertisement

প্রভু শ্রী রামের প্রাণ প্রতিষ্ঠার মাধ্যমে সনাতন ধর্মাবলম্বীদের দীর্ঘ সংগ্রামের সমাপ্তির পাশাপাশি আনন্দের অশ্রুসিক্ত হতে দেখা যায় অনেককেই। অযোধ্যায় রাম লালার প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠানে আজ রাজনৈতিক ব্যক্তিত্বের পাশাপাশি উপস্থিত ছিলেন দেশের তামাম বুদ্ধিজীবী, সাধু-বৈষ্ণব, ব্যবসায়ী এবং সেলিব্রেটির পাশাপাশি সর্ব ধর্মের সর্বস্তরের মানুষ। রামলালার প্রাণ প্রতিষ্ঠা হওয়ার সাথে সাথে মানুষদের মধ্যে উৎসবের আমেজ ক্যামেরাবন্দি হয়েছে। যেখানে সর্বস্তরের মানুষকে উৎসবে মেতে উঠতে দেখা গেছে।

Advertisement

আজ রামলালার প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউডের পাশাপাশি দক্ষিণ ভারতের একাধিক তারকা অভিনেতা-অভিনেত্রী। আলিয়া ভাট থেকে শুরু করে রণবীর কাপুর, ক্যাটরিনা কাইফ থেকে শুরু করে ভিকি কৌশল, সবাইকে মেতে উঠতে দেখা গেছে চির বন্ধনের এই উৎসবে।

Advertisement

তবে রঘুপতির প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠানে নিজের কর্মকাণ্ডের মাধ্যমে সর্বাপেক্ষা ভাইরাল হয়েছেন বলিউডের হাস্যকৌতুক অভিনেতা রাজপাল যাদব। মহান কার্যে উপস্থিত থাকার পাশাপাশি তাকে জাফরান পতাকা হাতে সেলিব্রেশন করতে দেখা গেছে। তিনি নিজে এই ভিডিও ইনস্টাগ্রাম হ্যান্ডলে শেয়ার করেছেন। যেখানে তাকে গেরুয়া রঙের ড্রেসের সাথে সাথে অত্যন্ত প্রাণবন্ত দেখা গেছে।

Recent Posts