বলিউডবিনোদন

বস্তিবাসী মানুষদের মুখে অন্ন তুলে দিলেন অভিনেত্রী রাকুলপ্রীত সিং

×
Advertisement

কৌশিক পোল্ল্যে: করোনায় জর্জরিত গোটা বিশ্ব। ভারতবর্ষের অবস্থাও বিশেষ সন্তোষজনক নয়। বিপদসীমা অতিক্রম করার একেবারে মাঝগননে দাঁড়িয়ে এই দেশ, ক্রমশই বাড়ছে আশঙ্কা, বাড়ছে ভীতি। হইহই করে বেড়ে চলেছে করোনায় আক্রান্তের সংখ্যা। এমত অবস্থায় সরকারি লকডাউন চালু হয়েছে সারা দেশে, যার জেরে চরম ভোগান্তির শিকার হয়েছেন হতদরিদ্র বস্তিবাসীরা, যাদের অন্নসংস্থানের আর অন্য কোনো উপায় নেই।

Advertisement

তাদের দুশ্চিন্তায় সমব্যথী হয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেত্রী রাকুলপ্রীত সিং ও তার পরিবার। গুরুগ্রামের দুশোটি পরিবারে রোজ দুবেলা খাবার পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। তাদের আপার্টমেন্ট কমপ্লেক্স থেকেই রান্না করা খাবারগুলি সেখানে সরবরাহ করা হবে লকডাউন না ওঠা অবধি।

Advertisement

রাকুল জানান, তারা বাবা জানতে পারেন লকডাউনের ফলে ওই বস্তির সমস্ত বাসিন্দারা কাজ হারিয়েছেন। তাই তাদের নিমিত্তে দুবেলা অন্নসংস্থানের প্রয়োজন বলে মনে করেছেন রাকুলের পরিবার। আপাতত এপ্রিল মাস পর্যন্ত এভাবেই খাবার সরবরাহ করা চলবে, এরপর যদি লকডাউনের সময়সীমা বাড়তে থাকে তখনও সাহায্যের কোনো ত্রুটি হবে না এমনটাই আশ্বাস দিলেন অভিনেত্রী।

তার এই উদ্যোগে এক ভক্ত আনন্দে উচ্ছসিত হয়ে রাকুলের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন, যে ট্যুইট রাকুল রিট্যুইট করেন ধন্যবাদ জ্ঞাপনের উদ্দেশ্যে। সেই সঙ্গে অন্যান্য বলিউড তারকা যারা করোনা বিপর্যয়ে সাহায্য করে চলেছেন, রাকুল তাদের সকলের নামই উল্লেখ করেছেন এই প্রসঙ্গে।

Related Articles

Back to top button